Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০৬-২০১৭

ফেনী-৩ আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন রোকেয়া প্রাচী

ফেনী-৩ আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন রোকেয়া প্রাচী

ফেনী, ০৬ জুলাই- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩  (সোনাগাজী ও দাগনভূঞা) আসনে ভোটের লড়াইয়ে নামার প্রস্তুতি নিচ্ছেন বরেণ্য অভিনেত্রী  ও নির্মাতা রোকেয়া প্রাচী। এরই মধ্যে তিনি নির্বাচনের প্রস্তুতি নিতে শুরু করেছেন, নির্বাচনী এলাকায় জনসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

রোকেয়া প্রাচী অভিনয়ের পাশাপাশি শ্রমিক আন্দোলনের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত। তিনি বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় নেত্রী । এরই মধ্যে রোকেয়া প্রাচীকে ফেনী-৩ আসনের (সোনাগাজী ও দাগনভূঞা) সম্ভাব্য প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছে ফেনী জেলা শ্রমিক লীগ ।

বুধবার (৫ জুলাই) দুপুরে ফেনী শহরের জেল রোডস্থ ফাইভ স্টার চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত ঈদপূনর্মিলনী  অনুষ্ঠানে  রোকেয়া প্রাচীর প্রতি সমর্থন জানান জেলা শ্রমিক লীগের সভাপতি শামসুদ্দোহা দুলাল ও সাধারণ সম্পাদক জালাল আহম্মদ হাজারী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম।

এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোকেয়া প্রাচী নিজেও। শুভেচ্ছা বক্তব্যে তিনি বলেন, দেশের উন্নয়নের চাকা বেগবান করতে, মুক্তিযুদ্ধের পক্ষ শক্তিকে এগিয়ে নিতে সর্বোপরি স্বাধীনতা ও সার্বভৌমত্ব বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে সকল ভেদাভেদ ভুলে দলমত নির্বিশেষে সবাইকে কাজ করতে হবে।

রোকেয়া প্রাচী আরো বলেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর  নেতৃত্বে জেলা আওয়ামী লীগ সুসংগঠিত ও ঐক্যবদ্ধ। আগে বলত ফেনী বিএনপি-জামায়াতের ঘাঁটি। বর্তমানে নিজাম হাজারী এমপির দক্ষ ও যোগ্য নেতৃত্বে ফেনী আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিণত হয়েছে। আগামী নির্বাচনে ফেনী-৩ আসন থেকে জননেত্রী শেখ হাসিনা যাঁকেই মনোনয়ন দেবেন আমারা সকলে মিলে নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাব।

জেলা শ্রমিক লীগের সভাপতি শামসুদ্দোহা দুলালের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জালাল আহম্মদ হাজারীর সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল করিম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহীদ খোন্দকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আর/০৭:১৪/০৬ জুলাই

ফেনী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে