Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-১৬-২০১৭

ফেনীতে গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

ইউনূছ ভূঁইয়া


ফেনীতে গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

ফেনী, ১৬ জুলাই- ফেনীতে শ্বাসরোধ করে রেশমা আক্তার (১৯) নামে এক গৃহবধুকে হত্যার অভিযোগ করেছে স্বাজনরা। শনিবার বিকেলে লাশের ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত রেশমা ফেনী শহরের নাজির রোড এলাকার মোহাম্মদ রাজুর স্ত্রী।

নিহত রেশমার ভাই সৈয়দ আহমেদ জানান, নয় মাস পূর্বে কুমিল্লা জেলার লাঙ্গলকোর্ট উপজেলার শিবপুর গ্রামের ছগির আহমেদ এর ছোট মেয়ে (তার বোন) রেশমা আক্তারের সাথে ফেনী শহরের নাজির রোডের ট্রেইলার মোহাম্মদ রাজুর সাথে বিয়ে হয়।

বিয়ের সময় দুই লাখ টাকা যৌতুক দাবি করে রেশমার শশুর বাড়ির স্বজনরা। দাবি অনুযায়ী দুই লাখ টাকা পরিশোধ করে রেশমার পরিবার। পরবর্তীতে রেশমার স্বামী রেশমার বাবার কাছে আরো ২০ হাজার টাকা দাবি করে।

টাকা দিতে অপারগতা প্রকাশ করলে রেশমার স্বামী, শশুর, শাশুড়ি ,দেবর ও ননদ মিলে রেশমাকে কটুক্তি ও শারীরিক নির্যাতন চালায়। এক পর্যায়ে রেশমা বাবার বাড়ি থেকে তার স্বামীকে ১০ হাজার টাকা এনে দেন।

এতে তাদের মন না ভরলে রেশমার উপর নির্যাতনের মাত্রা বেড়ে যায়। এক পর্যায়ে শুক্রবার রাতে রেশমাকে রশিতে ঝুলিয়ে হত্যা করা হয় বলে ভাই সৈয়দ আহমেদ দাবি করে।

এদিকে রেশমার স্বামী রাজু জানান, তার স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। রেশমা গলায় ফাঁস দেওয়ার সাথে সাথে তারা তাকে উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি বা তার পরিবার রেশমার উপর কোন ধরনের নির্যাতন করেনি। ফেনী জেলা সদর হাসপাতালের ময়নাতদন্তকারী এক চিকিৎসক নাম প্রকাশ না করার শর্তে জানান, ময়নাতদন্তে বুঝা গেছে রেশমা আত্নহত্যা করেছে। তবে তার শরীরে পূর্বের একাধিক আঘাতের চিহৃ রয়েছে। নির্যাতন ও কটুক্তির মাত্রা সহ্য না করতে পেরে হয়তো রেশমা আত্নহত্যা করতে পারে।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শহীদুল ইসলাম জানান,পুলিশ লাশ উদ্ধারের পর ময়নাতদন্ত করে মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করেছে।

প্রাথমিক ভাবে এটিকে আত্নহত্যা বলে মনে হওয়ায় এঘটনায় একটি ইউডি মামলা নেওয়া হয়েছে। নিহতের পরিবার যদি হত্যার অভিযোগ মামলা দেয় তাহলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আর/১৭:১৪/১৬ জুলাই

ফেনী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে