Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২৯-২০১৭

কুয়েটে ভর্তি পরীক্ষা ২০ অক্টোবর

কুয়েটে ভর্তি পরীক্ষা ২০ অক্টোবর

খুলনা, ২৯ আগস্ট- খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২০ অক্টোবর। ওই দিন সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ পরীক্ষা চলবে।

আজ সোমবার কুয়েটের জনসংযোগ কর্মকর্তা মনোজ কুমার মজুমদারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কুয়েটে ভর্তি পরীক্ষার জন্য আবেদনপত্র অনলাইনে পূরণ ও জমাপ্রদান শুরু হবে আগামী ১১ সেপ্টেম্বর সকাল ১০টায়। ফরম বিতণ চলবে ২০ সেপ্টেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। ২১ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩টা পর্যন্ত এ, টি অথবা পি চিহ্নিত আবেদনপত্র জমা নেওয়া হবে। ওই দিন বিকেল ৫টার মধ্যে টাকা জমা দিতে হবে। আগামী ৮ অক্টোবর বিকেল ৫টায় ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত যোগ্য প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, এ বছর ভর্তি পরীক্ষার মাধ্যমে সিভিল ইঞ্জিনিয়ারিং (সিই) বিভাগে ১২০ জন, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগে ১২০ জন, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (এমই) বিভাগে ১২০ জন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে ১২০ জন, ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগে ৬০ জন, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগে ৬০ জন, লেদার ইঞ্জিনিয়ারিং (এলই) বিভাগে ৬০ জন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং (টিই) বিভাগে ৬০ জন, আরবান অ্যান্ড রিজিওনাল প্লানিং (ইউআরপি) বিভাগে ৬০ জন, বিল্ডিং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট (বিইসিএম) বিভাগে ৬০ জন, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগে ৩০ জন, আর্কিটেকচার বিভাগে ৪০ জন, ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ৬০ জন, এনার্জি সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ৩০ জন এবং সংরক্ষিত পাঁচটি আসনসহ সর্বমোট এক হাজার পাঁচজন শিক্ষার্থী ভর্তি করা হবে।

ভর্তি সংক্রান্ত সব তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.admission.kuet.ac.bd ) পাওয়া যাবে।

এমএ/ ০২:০২/ ২৯ আগস্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে