Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-০৬-২০১৭

রায়পুরায় ফিলিং স্টেশনে ৬ জনের মৃত্যু

রায়পুরায় ফিলিং স্টেশনে ৬ জনের মৃত্যু

নরসিংদী, ০৬ সেপ্টেম্বর- নরসিংদী রায়পুরায় একটি ফিলিং স্টেশনে বিদুৎস্পৃষ্ট হয়ে ছয়জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে নরসিংদী ও ভৈরবের সীমান্তবর্তী এলাকা রায়পুরা উপজেলার গকুলনগর এলাকায় অবস্থিত লাল মিয়া ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার উবায়দুল্লাহ মিয়ার ছেলে বরকত হোসেন (১৮), একই এলাকার দুদ মিয়ার ছেলে আবুল ফজল (৩০), আশুগঞ্জ ভৈরব মধ্যপাড়া কমলপুর গ্রামের টিটু মিয়ার ছেলে আওয়াল মিয়া (২০), একই এলাকার নূরুল ইসলামের ছেলে কাউসার মিয়া (৩০), রায়পুরা রামনগর এলাকার শাজাহান মিয়ার ছেলে জাকারিয়া (২৫) ও হাকিম মিয়া (৫০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল থেকেই ১০ জনের একটি শ্রমিক দল নরসিংদীর রায়পুরা উপজেলার গকুলনগর লাল মিয়া ফিলিং স্টেশনে সাবাতুম মোটরস নামে একটি প্রতিষ্ঠানের গাড়ি সার্ভিসিং স্থান স্থানান্তরের কাজ চলছিল। বর্তমানে সেখানে অবকাঠামো নির্মাণকাজ চলছে। সেখানে ভারী যন্ত্রপাতি ও লম্বা ক্রেন ব্যবহার করা হচ্ছিল। বিকেল ৪টার দিকে ছয় শ্রমিক একটি চার চাকার লোহার উঁচু ট্রলি এক পাশ থেকে অন্য পাশে নিয়ে যাচ্ছিল। এরই মধ্যে উপর দিয়ে বয়ে যাওয়া পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইনে ট্রলিটি লেগে যায়। মুহূর্তের মধ্যেই বিদ্যুৎস্পৃষ্টে পাঁচ শ্রমিকের শরীর ঝলসে গিয়ে মারা যান।

এসময় অপর আহত আবুল ফজলকে ভৈরবের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। খবর পেয়ে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ, রায়পুরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রায়পুরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, মূলত অসতর্কতার কারণেই এই মর্মান্তিক মৃত্যু। অবহেলা ও অসতর্কতার অভিযোগে আমরা ফিলিং স্টেশনে গাড়ি সার্ভিসিং সেন্টার সাবাতুম মোটরস এর মালিক ইব্রাহীম মিয়ার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে