মেহেরপুর

চুরির মামলায় তাঁতী লীগের নেতাসহ তিনজনের কারাদণ্ড

মেহেরপুর, ১২ অক্টোবর- মেহেরপুর শহরের ফুলবাগানপাড়ার একটি বাড়িতে চুরির মামলায় জেলা তাঁতী লীগের নেতা জুয়েল রানাসহ তিনজনের কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ রোববার বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোছা. শিরিন নাহার এ রায় দেন।

চুরির দায়ে তাঁতী লীগের নেতা জুয়েল রানার দুই বছর সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাস কারাদণ্ডের আদেশ দেন আদালত।

আসামিরা হলেন শহরের বেড়পাড়ার বাসিন্দা জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, পৌর কলেজমাঠপাড়ার আশরাফুল ইসলাম ওরফে ভোঁদড় এবং নতুনপাড়ার শাহাবুদ্দিন।

আরও পড়ুন:  পুলিশের এএসআইসহ দু’জন গ্রেপ্তার, অস্ত্র ও ভারতীয় পণ্য উদ্ধার

শাহাবুদ্দিন ও আশরাফুল ইসলামের তিন বছর করে সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক মাস জেল দেওয়া হয়েছে। রায় ঘোষণার সময় জুয়েল রানা আদালতে উপস্থিতি ছিলেন। পরে তাঁকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। বাকিরা পলাতক রয়েছেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৩ সালের ৬ অক্টোবর শহরের ফুলবাগানপাড়ার অ্যাডভোকেট আসাদুল আজম খোকনের বাড়িতে চুরি হয়। ওই দিন সকাল ৯টা থেকে দুপুর ১টার মধ্যে কোনো এক সময় খোকনের বাড়ির জানালার গ্রিল ভেঙে ঘরে ঢুকে ৩০ হাজার টাকা ও পাঁচ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় অ্যাডভোকেট আসাদুল আজম খোকন বাদী হয়ে ওই তিনজনকে আসামি করে একটি চুরির মামলা করেন।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি ছিলেন অ্যাডভোকেট ইমতিয়াজ বিন হারুন ও আসামিপক্ষে অ্যাডভোকেট মিনা পাল।

সূত্র: এনটিভি

আর/০৮:১৪/১২ অক্টোবর

Back to top button