Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৫ আগস্ট, ২০২০ , ৩০ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.2/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১০-২৩-২০১২

অভয়নগরে এক রাতে ৩ খুন


	অভয়নগরে এক রাতে ৩ খুন

সোমবার রাতে যশোরের অভয়নগরে ২ চরমপন্থিসহ ৩ জন খুন হয়েছেন।
মঙ্গলবার সকালে পৃথক পৃথক এলাকা থেকে অভয়নগর থানা পুলিশ লাশ ৩টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
নিহত ২ চরমপন্থি সদস্যরা হলেন- খুলনার ফুলতলা উপজেলার উত্তরডিহি গ্রামের মৃত আজিজ ফকিরের ছেলে আনারুল (৪০) ও যুগ্নিপাশা গ্রামের মোশাররফ ফকিরের ছেলে আসাদ (৩৯)। এরা দু’জনই অভয়নগর উপজেলার যুবলীগ নেতা রেজাবুল ফারাজীর ওপর বোমা হামলা মামলার অন্যতম আসামি। এছাড়াও ফুলতলা থানায় তাদের নামে হত্যা, চাঁদাবাজি ও ডাকাতিসহ অন্তত ১০টি মামলা রয়েছে।
অপরদিকে, চুরি ঘটনায় গ্রামবাসীর গণপিটুনিতে নিহত অপরজনের পরিচয় পাওয়া যায়নি।
অভয়নগর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) হুমায়ুন জানান, মঙ্গলবার সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে উপজেলার ভুলোপাতা গ্রামের কয়ারবিলের তেতুল তলা রাস্তার ছবেদ আলীর পুকুর পাড় থেকে চরমপন্থি সংগঠনের সদস্য আনারুল ও আসাদের লাশ উদ্ধার করে পুলিশ।
দুর্বৃত্তরা তাদের অন্য কোথাও কুপিয়ে হত্যার পর তাদের বুকে ও পায়ে বোমা বেঁধে বোমার বিস্ফোরণ ঘটিয়ে লাশ ২টি এখানে ফেলে রেখে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার বোমার কৌটার মুখ ও লাল টেপ উদ্ধার করেছে।
পুলিশের ধারণা, দলের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে তারা হত্যার শিকার হয়েছেন।
অপরদিকে, রাতে উপজেলার মহাকাল গ্রামে অমিত ঘোষের বাড়িতে গরু চুরি করতে যায় একদল চোর। এসময় বাড়ির লোকজন চোরের উপস্থিতি টের পেয়ে চিৎকার দিলে গ্রামবাসী ছুটে এসে তাদের ধাওয়া করে একজনকে ধরে গণপিটুনি দেন। এরপর তাকে মহাকাল থেকে চেঙ্গুটিয়া বাজারে নেওয়ার কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।

যশোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে