Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ , ৭ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.1/5 (42 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-২৫-২০১২

শান্তিপূর্ণ পথসভায় সরকার সহযোগিতা করবে: স্বরাষ্ট্রমন্ত্রী


	শান্তিপূর্ণ পথসভায় সরকার সহযোগিতা করবে: স্বরাষ্ট্রমন্ত্রী

মানুষের অধিকার লুণ্ঠন, মানুষের ওপর অত্যাচার, গাড়ি ভাঙচুর না করে এবং হাতবোমা ব্যবহার না করে গণতান্ত্রিক অধিকার অনুযায়ী শান্তিপূর্ণ পথসভা করলে সরকারের পক্ষ থেকে বিরোধীদলকে সার্বিক সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দিন খান আলমগীর।

তিনি আরও বলেছেন, “আর তারা যদি পথসভা করতে গিয়ে কোনো ক্রমে আইন লঙ্ঘন, হাত বোমা ব্যবহার এবং মানুষের যানবাহন ভাঙচুর করেন, তাহলে সর্বাত্বক শক্তি দিয়ে তাদের প্রতিহত করা হবে।”
 
মঙ্গলবার দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার কুটিয়া লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন সম্প্রসারণ কাজের ভিত্তি ফলক উন্মোচন শেষে ২৬ ডিসেম্বরের বিএনপির পথসভা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা প্রসঙ্গে বলেন, “স্বরাষ্ট্রমন্ত্রণালয় ঘেরাও করে তদন্ত কাজ তরান্বিত করা যাবে না। আমরা সাগর রুনির হত্যাকারীদের তদন্ত কাজ সর্বাত্বক গুরুত্ব দিয়ে সম্পন্ন করার চেষ্টা অব্যাহত রেখেছি এবং এর ইতিবাচক ফল আমরা পাবো।”

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার আমির জাফর, এলজিইডি নিবার্হী প্রকৌশলী মো. মহসীন উদ্দিন ভূঁইয়া, উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) জিয়া উদ্দিন সুমন, উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী প্রমুখ।

পরে তিনি তফিরা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তি ফলক উন্মোচন করেন। দুপুর ২টায় রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের সম্প্রসারণ কাজের ভিত্তিফলক এবং আড়াইটায় উলয়া খাল খনন কাজের উদ্বোধন করেন।

এরপর কচুয়া নবগঠিত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি ও মহিলা আওয়ামী লীগের সদস্যদের সঙ্গে নিজ বাসভবনে মত বিনিময় করেন।

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে