Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৩ জুলাই, ২০২০ , ১৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (106 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-১০-২০১৩

‘কামরুজ্জামানের ফাঁসির রায়ে শেরপুরের মানুষ খুশি’


	‘কামরুজ্জামানের ফাঁসির রায়ে শেরপুরের মানুষ খুশি’

শেরপুর, ১০ মে- নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, কামারুজ্জামানের ফাঁসির রায় হওয়ায় জন্মস্থান শেরপুরের মানুষ খুশি, এটাই বিচারের আসল সার্থকতা। তার ফাঁসির রায় হওয়ায় শেরপুরের মানুষ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে।

তিনি বলেন, ‍“এ রায়ে কামারজ্জামানের জন্মস্থানের মানুষ আনন্দ মিছিল করায় এটাই প্রমাণিত হয় সে দোষী ও তার রায় ছিল নির্ভুল ও ক্রটিমুক্ত।”

শুক্রবার দুপুরে শেরপুরে মালিক-শ্রমিক সমাবেশে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, “সন্ত্রাসী কর্মকাণ্ড দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয় না। তাই মিথ্যাচার ও সন্ত্রাসী কর্মকাণ্ড ছেড়ে প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বিরোধীদলীয় নেতারা আলোচনায় বসলে নির্বাচনের জন্য অন্তবর্তীকালীন সরকার কী পদ্ধতিতে হবে তা ঠিক করা যাবে।”

জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে শেরপুর জেলা মালিক-শ্রমিক ঐক্য পরিষদ আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি মো. আব্দুল হাই।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, জেলা বাস-কোচ মালিক সমিতির সভাপতি সানোয়ার হোসেন সানু, জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক এসএমএ ওয়ারেজ নাঈম, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আশরাফুল ইসলাম মানিক, জেলা ট্রাক ট্যাংক লড়ি চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি আরিফ রেজা, সম্পাদক মজিবর রহমান প্রমুখ।

শেরপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে