Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৫ জুন, ২০২০ , ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.1/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২০-২০১৩

নাটোরে ক্রীড়া প্রতিমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যান হাতাহাতি


	নাটোরে ক্রীড়া প্রতিমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যান হাতাহাতি

নাটোর, ২০ সেপ্টেম্বর- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম নাটোরে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য শেষে মঞ্চ থেকে নামার সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুলের মধ্যে হাতাহাতির  ঘটনা ঘটেছে।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে নাটোর পুরাতন বাস টার্মিনালে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এ ঘটনা ঘটে।
 
নাম প্রকাশ না করার শর্তে একাধিক সূত্র জানায়, মঞ্চ থেকে মোহাম্মদ নাসিমকে নামার সহযোগিতা করতে যুবলীগ নেতা শিমুল হাত ধরতে গেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার বলেন, ‘তুমি যুবলীগ নেতা তুমি কেন আওয়ামী লীগ নেতার হাত ধরবে?’ এ কথা বলে শিমুলকে ধাক্কা দেয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এ সময় শিমুলও ঘুরে দাঁড়িয়ে মন্ত্রীর কলার ধরে হাতাহাতিতে জড়িয়ে পড়েন।
 
এ সময় পুরো এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার আপেল মাহমুদকেও কে বা কারা তাড়া করলে তিনি গাড়িতে ওঠে দ্রুত এলাকা ত্যাগ করেন। পরে নাসিমসহ ঊর্ধ্বতন নেতাদের হস্তক্ষেপে বিষষটি নিয়ন্ত্রণে আসে।
 
এ ব্যাপারে একাধিক নেতার কাছে জানতে চাইলে তারা বলেন, বিষয়টিতো আপনারা সকলেই দেখেছেন।
 
এদিকে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আপেল মাহমুদ তাড়া করার বিষয়টি অস্বীকার করে বলেন, ‘মঞ্চে যুবলীগ ও আওয়ামী লীগ নেতাদের মধ্যে একটু উত্তেজনার সৃষ্টি হয়েছিল বিষয়টি আমরা নিয়ন্ত্রণ করেছি।
 
যোগাযোগ করলেতে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, আমি নাসিম ভাইকে সহায়তা করতে হাত ধরে নামাচ্ছিলাম এ সময় মন্ত্রী আমাকে গালিগালাজ করে লাঞ্ছিত করলে আমি প্রতিবাদ করেছি মাত্র। আমি জননেত্রী শেখ হাসিনার কাছে এ ঘটনার বিচার চাই।
 
এ ব্যাপারে কথা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের কথা বলতে যোগাযোগ করা হলেও তার মোবাইল বন্ধ পাওয়া যায়।
 
এর আগে বিএনপি-জামায়াতের অপপ্রচার বন্ধ ও জঙ্গিবাদ রুখতে কেন্দ্রীয় নেতাদের জেলা সফর উপলক্ষে আয়োজিত এ জনসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন, অ্যাডভোকেট জুনাইদ আহম্মেদ পলক এমপি, সাবেক প্রতিমন্ত্রী আব্দুল কুদ্দুস এমপি, শেফালী মমতাজ এমপি, নাটোর জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম রমজান, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল এবং জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল সাকিব বাকী।

নাটোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে