Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৯ আগস্ট, ২০২০ , ২৫ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৮-২০১৩

বগুড়ায় ৫ দফা দাবি বাস্তবায়নে স্বাস্থ্য বিভাগের মাঠ কর্মচারীদের মানববন্ধন


	
	বগুড়ায় ৫ দফা দাবি বাস্তবায়নে স্বাস্থ্য বিভাগের মাঠ কর্মচারীদের মানববন্ধন

বগুড়া, ২৬ সেপ্টেম্বর- বগুড়ায় স্বাস্থ্য সহকারিদের টেকনিক্যাল পদমর্যাদা, বেতন বৈষম্য ও ভ্রমণ ভাতা বৃদ্ধিসহ ৫ দফা দাবি বাস্তবায়নের মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিশেন জেলা শাখা।
কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার বেলা ১২টা থেকে শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় এ মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিশেন বগুড়া জেলা শাখার সভাপতি তাপস কুমার দাস, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,সহ সভাপতি আছালত জামান, শাহ মো. আফজাল হোসেন, মহিলা সম্পাদিকা রওনক লায়লা, সাফিনুর, আলেয়া খাতুন, ক্রীড়া সম্পাদক আবদুল মালেক প্রমুখ। এসময় জেলার স্বাস্থ্য বিভাগের মাঠ পর্যায়ের সকল কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, আমরা জেলা প্রত্যন্ত অঞ্চলে সাধারণ জনগোষ্ঠির স্বাস্থ্য সেবার প্রদান করে আসছি।
আর আমাদেরকে বিভিন্ন ভাবে নিম্নমানে রাখা হয়েছে। আমাদের বেতন-ভাতা স্বাধীনতার পরে যেহারে নিধারণ করা হয়েছে সেহারে বর্তমানেও চলমান আছে। আমরা মাঠকর্মীরা ভাল না থাকলে গ্রাম পর্যায়ে সাধারণ জনগোষ্ঠিকে ভালো স্বাস্থ্য সেবা দেয়া সম্ভব হবে না। এজন্য আমাদের দাবিসমূহ দ্রুত বাস্তবায়ন করে গ্রামীণ জনগোষ্ঠির স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে হবে। দাবি বাস্তবায়ন না হলে আগামীতে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।
 

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে