Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ , ১৬ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 2.3/5 (22 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-৩০-২০১৩

শিবিরের ভিক্টোরিয়া কলেজ সভাপতিকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ


	শিবিরের ভিক্টোরিয়া কলেজ সভাপতিকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ

কুমিল্লা, ২৯ সেপ্টেম্বর-কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শিবির সভাপতি হাবিবুর রহমান মজুমদারসহ ২৫ নেতাকর্মীকে গ্রেপ্তারের প্রতিবাদে আজ রবিবার মহানগরী শিবিরের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মহানগরীর সেক্রেটারি শাহ আলমের নেতৃত্বে এতে অংশগ্রহণ করেন কুমিল্লা উত্তর জেলা সভাপতি লুৎফুর রহমান খান মাসুম, দক্ষিণ জেলার সাবেক সভাপতি ইসরাঈল মজুমদার, উত্তর জেলার সাবেক সভাপতি মাহবুবুল আলম, মহানগরী সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন প্রমুখ।
মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন মহানগরীর সেক্রেটারি শাহ আলম। তিনি বলেন, বর্তমান সরকার শিবিরের গঠনমূলক রাজনীতিকে আর্দশ দিয়ে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে দমন পীড়নের পথ বেছে নিয়েছে। এরই ধারাবাহিকতায় সারা দেশে জামায়াত-শিবিরের নেতাকর্মীদেরকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হচ্ছে। যা কোন গণতান্ত্রিক সরকারের পক্ষে সম্ভব নয়। সরকারের অগনতান্ত্রিক আচরনের সর্বশেষ দৃষ্টান্ত হল রাতের আধারে ভিক্টোরিয়া কলেজ শিবির সভাপতিসহ ২৫ শিক্ষার্থীকে কোন কারণ ছাড়াই গ্রেপ্তার করে নিয়ে যাওয়া। তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের অধিকাংশই পরীক্ষার্থী। তাই তাদেরকে অভিলম্বে মুক্তি দেয়া না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারী উচ্চারণ করেন তিনি।
এসময় আরো উপস্থিত ছিলেন জামায়াতনেতা হেলাল উদ্দিন বশির, দপ্তর সম্পাদক ডা: মোজাম্মেল হক, মহানগরী শিবিরের এইচ আর ডি সম্পাদক ফরহাদ উদ্দিন, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন, প্রচার সম্পাদক আবুল কালাম আজাদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কুমিল্লা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে