Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১১ জুলাই, ২০২০ , ২৭ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (19 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০২-২০১৩

যাত্রীছাউনিটির কারণে নানা সমস্যার সৃষ্টি


	যাত্রীছাউনিটির কারণে নানা সমস্যার সৃষ্টি

রাণীনগর (নওগাঁ), ০২ অক্টোবর- নওগাঁর রাণীনগর উপজেলা বাসষ্ট্যান্ডের ব্যস্ততম মোড়ে দীর্ঘদিন পরিত্যাক্ত ও অব্যবহৃত অবস্থায় পড়ে থাকা যাত্রীছাউনিটির কারণে নানা সমস্যার সৃষ্টি হয়ে আসছে। এতে প্রতিদিন ঘটেই চলেছে ছোট-বড় নানা দুঘর্টনা। রাণীনগর উপজেলার প্রাণকেন্দ্র নওগাঁ-আবাদপুকুর প্রধান সড়কের পাশে অবস্থিত এ অব্যবহৃত যাত্রীছাউনিটি। বড় বড় মালবাহী যানবাহনের চলাচলের কারণে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় এতে চরম দুর্ভোগের শিকার হতে হয় ছোট ছোট যানবাহন ও দূরবর্তি যাত্রী সাধারণদের। যাত্রীছাউনির কারণে এ রাস্তার মোড়টি খুবই সংকীর্ণ, তাই নানা দুর্ঘটনা ঘটেই চলেছে। যাত্রী ছাউনিটির পাশে সরকারি বটগাছ কাটার সময় এটি নষ্ট হয়ে পড়ে যাওয়ায় প্রতিনিয়ত চরম সমস্যার মধ্যে পড়তে হচ্ছে সকল যানবাহন থেকে শুরু করে যাত্রী সাধারণদের।
এ মোড়ের ব্যবসায়ী আব্দুল জব্বার (৭০) জানান, পরিত্যাক্ত ও অব্যবহৃত যাত্রীছাউনিটির কারণে মোড়টির পরিধি খুবই কম, যার কারণে এ ভয়ংকর মোড় ঘোরার সময় ছোট ছোট যানবাহন বড় যানবাহনের সঙ্গে লেগে ঘটেই চলেছে দুর্ঘটনা।
এ বিষয়ে ব্যবসায়ী দীপক চন্দ্র দেবনাথ (৪০) বলেন, যাত্রীছাউনিটির দীর্ঘদিন কোন সংস্কার না করায় এটি ব্যবহারের অনুপযোগি ছিল। কোন প্রতিকূল আবহাওয়াতে এর নিচে যাত্রীসাধারণ আশ্রয় নিতে পারতো না। যেহেতু বর্তমানে এটি বিধস্ত হয়ে গেছে তাই এটি অপসারণ করে এ গুরুত্বপূর্ণ মোড়ের পরিধি আরও বৃদ্ধি করলে যানজট থেকে শুরু করে রাতের আধারে নানা দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া যেত।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুল ইসলাম পাটওয়ারী বলেন, অব্যবহৃত ও পরিত্যাক্ত যাত্রীছাউনিটি অপসারণ করে এ মোড়ের পরিধি বৃদ্ধি করার জন্য উপড়মহলে একাধিকবার লিখিত অভিযোগ পাঠিয়েছি।
এব্যাপারে এলাকাবাসি দ্রুততম সময়ে বিধস্ত যাত্রী ছাউনিটি অপসারন করে মোড়ের পরিধি বাড়ানোর জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করেছেন।
 

নওগা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে