Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১১ জুলাই, ২০২০ , ২৭ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০২-২০১৯

পুলিশকে জরিমানা আদায়ের সুযোগ দেবেন না : এসপি ফাতিহা

পুলিশকে জরিমানা আদায়ের সুযোগ দেবেন না : এসপি ফাতিহা

ঝালকাঠি, ০২ নভেম্বর - নতুন সড়ক পরিবহন আইন নিয়ে ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেছেন, আপনারা কেউ জরিমানা দেবেন না, পুলিশকে জরিমানা আদায়ের সুযোগ দেবেন না। পুলিশও মামলা করে জনগণকে ভোগান্তিতে ফেলতে চায় না।

শনিবার বেলা ১১টার দিকে ঝালকাঠি শহরের প্রবেশদ্বার কৃষ্ণকাঠি বিশ্বরোড মোড়ে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়ন সম্পর্কে জনসচেতনতামূলক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন, সচেতন করতেই আইন কঠোর করা হয়, কাউকে বিপদে ফেলতে না। যে দেশের আইন যত কঠোর এবং যে আইনের শাস্তি যত গুরুতর সে অপরাধও অনেক কম।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আইন আইনের গতিতেই চলবে, আমরা আইন রক্ষা করবো।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর তরুন কর্মকার, আন্তজেলা বাস মালিক সমিতির যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন আহমেদ, পুলিশ ইন্সপেক্টর আবু তাহের মিয়া, মুরাদ আলী, মামুন হোসেন, হাবিবুর রহমান, আদেল আকবর প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বিশ্বরোডে চেকপোস্ট বসিয়ে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন চালকদের কাগজপত্র যাচাই করেন এবং বর্তমান আইন মেনে চলতে সচেতন হওয়ার আহ্বান জানান।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০২ নভেম্বর

ঝালকাঠি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে