Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৮ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২২-২০১৯

বাস-বরযাত্রী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১১

বাস-বরযাত্রী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১১

মুন্সীগঞ্জ, ২২ নভেম্বর - ঢাকা-মাওয়া মহাসড়কে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১১ জন নিহত হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) দুপুর পৌনে দুইটার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর বাসষ্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে মাওয়া মুখী স্বাধীন পরিবহনের একটি বাসের সাথে ঢাকামুখী বিয়ের যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ১ শিশু ২ নারীসহ ১১ জন নিহত হয়েছে। তাদের বেশিরভাগই মাক্রোবাসের যাত্রী ছিল। মুন্সীগঞ্জ পুলিশের সুপার জায়েদুল আলম জানান, ঘটনার পরপরই স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মাইক্রোবাসের ভেতরে আটকে পড়া নিহত ও আহতদের উদ্ধার করে।

এ ঘটনায় আহত অন্তত ১১ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে তারা একটি বিয়ের অনুষ্ঠানে মুনাসীগঞ্জের লৌহজংয়ের কনকসার থেকে ঢাকায় যাচ্ছিল ধারণা করা হচ্ছে। নিহতরা একই পরিবারের সদস্য।

সূত্র : বিডি২৪লাইভ
এন এইচ, ২২ নভেম্বর

মুন্সিগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে