Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০ , ২৬ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০২-২০২০

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে কমিশন মুক্ত ঘোষণা

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে কমিশন মুক্ত ঘোষণা

পিরোজপুর, ০৩ জানুয়ারি - পিরোজপুরের ৫০ শয্যার মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে দালাল ও  কমিশন মুক্ত ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারী) দুপুরে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন ওই স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসকরা। স্বাস্থ্য কমপ্লেক্সেটিতে আয়োজিত এক মতবিনিময় সভায় এ ঘোষণা দেন তারা।

এসময় চিকিৎকদের পক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী হাসান জানান, মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎকরা দীর্ঘদিন ধরে কোনো ডায়াগনস্টিক সেন্টার থেকে রেফারেন্স ফি অথবা কমিশন নেন না। কিন্তু ডায়াগনস্টিক সেন্টারের মালিকরা চিকিৎসকদের ৪০ শতাংশ কমিশন দিতে হয় বলে রোগীদের কাছে থেকে অতিরিক্ত অর্থ হাতিয়ে নেন। যার ফলে চিকিৎসকদের ভাবমূর্তি ক্ষুন্নসহ চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. ফেরদৌস ইসলাম, মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মজিবর রহমান, সাংবাদিক সমিতির সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ ও সাংবাদিক ইসরাত জাহান মমতাজ প্রমুখ।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর
এন এইচ, ০৩ জানুয়ারি

পিরোজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে