Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১০ আগস্ট, ২০২০ , ২৫ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (45 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৯-২০২০

আগরতলায় অনুষ্ঠিত হলো ত্রিপুরা পুলিশ দিবস

আগরতলায় অনুষ্ঠিত হলো ত্রিপুরা পুলিশ দিবস

আগরতলা, ০৯ জানুয়ারি - প্রতিবছরের মতো আগরতলায় অনুষ্ঠিত হলো ত্রিপুরা পুলিশ দিবস।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) আগরতলার এডি নগরে অবস্থিত পুলিশ লাইনের মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীকে বরণ করে নেন ত্রিপুরা পুলিশের উপ-মহা নির্দেশক রাজীব সিংহ। মুখ্যমন্ত্রী প্রথমে হুডখোলা গাড়িতে মাঠ প্রদক্ষিণ করেন। পরে তিনি মঞ্চে এলে পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা কুচকাওয়াজের মাধ্যমে তাকে সালাম জানান।

অনুষ্ঠানে বিভিন্নক্ষেত্রে দক্ষতার জন্য সম্মাননা পাওয়া পুলিশ কর্মকর্তাদের হাতে সম্মাননা তুলে দেন মুখ্যমন্ত্রী।

পরে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, রাজ্য পুলিশের দায়বদ্ধতা, নিয়মানুবর্তিতা এসেছে। রাজনৈতিক প্রভাবমুক্ত হয়েছে পুলিশ। এর ফলেই এখন ১১ মাসেই অপরাধীর সাজা হয়।

তিনি আরও বলেন গত ২০ মাসে ৯৮৭টি মামলা নথিভুক্ত হয়েছে। ৪৯৯২ জনকে গ্রেফতার করা হয়েছে। রাজ্যে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। এখন থানায় এফ আই আর করার জন্য দরজায় দরজায় ঘুরতে হয় না। নারীঘটিত অপরাধের তদন্তে পুলিশ তিন থেকে পাঁচ দিনের মধ্যে গ্রেফতার করতে পারছে অভিযুক্তকে।

পুলিশ দিবস উপলক্ষে প্রতিবছরের মতো এবছরও এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়। রক্তদান শিবিরে স্বেচ্ছায় রক্তদান করেন পুলিশ সদস্যরা।

এন এইচ, ০৯ জানুয়ারি

ত্রিপুরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে