Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ , ১৪ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৭-২০২০

প্রথম গানেই মধুমিতার বাজিমাৎ

প্রথম গানেই মধুমিতার বাজিমাৎ

কলকাতা, ১৭ জানুয়ারি- ছোট পর্দায় দীর্ঘদিন কাজ করার পর বড়পর্দায় কাজ শুরু করেছেন চেনা মুখ মধুমিতা। কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে অর্জুনের সঙ্গে তার প্রথম ছবি ‘লাভ আজ কাল পরশু।’

ট্রেলারেই চমক দিয়েছিলেন টলিউডের একেবারে ফ্রেশ এই জুটি। আর প্রথম গানেও জারি রাখলেন সেই চমক। ঘনিষ্ঠ শয্যা-দৃশ্য থেকে জলের তলায় চুম্বন, নিজের ‘পাশের বাড়ির মেয়ে’ ইমেজ থেকে বেরিয়ে রীতিমত আবেদনময়ী মধুমিতা।

একেবারে ‘ফ্রেশ’ জুটিকে নিয়ে গল্প বলবেন পরিচালক প্রতিম ডি গুপ্তা। অর্জুন এবং মধুমিতা-কে নিয়ে তিনি তৈরি করেছেন ‘লাভ আজ কাল পরশু।’

আগে একাধিক সিরিয়ালে মধুমিতাকে দেখেছে দর্শকরা। ছোটপর্দায় মধুমিতার জনপ্রিয়তাও তুঙ্গে। কখনই ‘পাখী’, কখনও ‘ইমন’- সব চরিত্রেই দর্শকদের খুব কাছে পৌঁছে গিয়েছেন তিনি। কিন্তু এবার প্রথমবার বড়পর্দায় মধুমিতা। আর ড্রয়িংরুমের চেনা মধুমিতাকে একেবারে অন্যরকম ভাবে দেখা যাবে।

সিরিয়ালে তিনি যতটাই ‘পাশের বাড়ির মেয়ে’ ইমেজ ধরে রাখুন, ছবিতে কিন্তু মধুমিতা যথেষ্ট সাহসী। সম্প্রতি এই ছবির ‘টিজার’ মুক্তি পেয়েছে। আর তাতে অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে মধুমিতাকে। প্রাথমিকভাবে দেখে মিষ্টি রোমান্টিক ছবি বলেই মনে হচ্ছে। তবে এর মধ্যে অন্য কোনও ট্যুইস্ট আছে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

টিজারের একটি অংশে রয়েছে তিনটি জুটির নাম। অভিরূপ-তৃপ্তি, অভিজিৎ-তৃণা আর অভিষেক-তাপসী। যদিও ১ মিনিটের ট্রেলারে এর থেকে বেশি কিছু জানা যায়নি। তবে এই টিজারে শুধু একটা শয্যা দৃশ্যই নয়, জলের তলায় দু’জনের চুম্বন দৃশ্যও রয়েছে।

জানা যাচ্ছে, প্রেমের গল্প হলেও ছবির চলন থ্রিলারের আঁচ দেবে দর্শকদের। চিত্রনাট্য জোরদার করে তুলতেই একেবারে নতুন জুটিকে বেছে নিয়েছেন পরিচালক।

আর/০৮:১৪/১৭ জানুয়ারি

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে