Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১ জুন, ২০২০ , ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-১৮-২০২০

রংপুরে অপহরণ মামলায় পুলিশ সদস্য গ্রেপ্তার

রংপুরে অপহরণ মামলায় পুলিশ সদস্য গ্রেপ্তার

রংপুর, ১৯ জানুয়ারি- ঢাকার এক ব্যক্তিকে অপহরণের মামলায় দুই সহযোগীসহ রংপুরের এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কনস্টেবল রবিউল রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত রয়েছেন। অপর দুইজন হলেন তার সহযোগী বিপুল ও সাইফুল।

ঢাকার একটি আরবান হেলথ কেয়ারের কর্মকর্তা তোশারেফ হোসেন পপিকে অপহরণ করা হয় বলে তার বোন সাজিয়া আফরিন মামলায় অভিযোগ করেন।   

মামলায় অভিযোগ করা হয়, গত ১০ জানুয়ারি তোশারেফ হোসেন পপি পুলিশ কনস্টেবল রবিউলের কথামতো গৃহপরিচারিকা ঠিক করতে ঢাকা থেকে রংপুরে আসেন।

অভিযোগে বলা হয়, ১১ জানুয়ারি তাকে রংপুর শহরের কামারপাড়া বাসস্ট্যান্ড থেকে রিসিভ করার পর রবিউল তাকে হত্যার উদ্যেশ্যে অপহরণ করেন এবং বিভিন্ন স্থানে আটকে রেখে নির্যাতন চালান। এটি পপি বিভিন্ন সময় ফোনে তার বোনকে জানান।

মামলায় বাদী আরও অভিযোগ করেন, ভাইয়ের ফোন পেয়ে বাদী রংপুর এসে কনস্টেবল রবিউলের সঙ্গে যোগাযোগ করলে তাকে হত্যার হুমকি দেন।

রংপুর নগরীর কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ বলেন, এ ঘটনায় ১৬ জানুয়ারি রংপুর এই থানায় ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতেআরও নয়জনের বিরুদ্ধে অপহরণ মামলা করেন অপহৃতের বোন সাজিয়া আফরিন।

“এজাহার পাওয়ার পর মামলাটি রেকর্ড করেছি এবং তিনজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপহৃত ব্যক্তিকে উদ্ধার কাজ প্রক্রিয়াধীন। আশাকরি, অল্প সময়ের মধ্যে উদ্ধার করতে সক্ষম হব।”

সূত্র: বিডিনিউজ২৪

আর/০৮:১৪/১৯ জানুয়ারি

রংপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে