Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০ , ২৭ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৩-২০২০

তিন নৈশপ্রহরীকে গাছে বেঁধে আট দোকান লুট

তিন নৈশপ্রহরীকে গাছে বেঁধে আট দোকান লুট

কিশোরগঞ্জ, ০৩ ফেব্রুয়ারি- কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার একটি বাজারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় সংঘবদ্ধ ডাকাত দল তিন নৈশপ্রহরীকে গাছে বেঁধে নগদ টাকাসহ আটটি ব্যবসা প্রতিষ্ঠানের ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

রোববার (০২ ফেব্রুয়ারি) গভীর রাতে পাকুন্দিয়া পৌরসভার কোল্ড স্টোরেজ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সোমবার (০৩ ফেব্রুয়ারি) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, রোববার গভীর রাতের কোনো একসময় ডাকাতরা আলু স্টোর বাজারে পাহারারত তিন নৈশপ্রহরীকে একটি গাছের সঙ্গে বেঁধে বিভিন্ন দোকানের মালামাল লুট করে। এ সময় ডাকাত দল দুটি ফার্মেসি, আরএফএল কোম্পানির ইলেকট্রনিক্স সামগ্রীর এজেন্টের দোকানসহ দুটি ইলেকট্রনিক্স সামগ্রীর দোকান, দুটি মুদি দোকান, একটি স্টেশনারি দোকান ও একটি জুতার দোকানসহ আটটি ব্যবসা প্রতিষ্ঠানের নগদ টাকা ও মালামাল গাড়িতে তুলে নিয়ে যায়।

ফজরের নামাজের সময় এক ব্যবসায়ী বের হয়ে তিন নৈশপ্রহরীকে গাছের সঙ্গে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সকালে ঘটনাস্থলে আসে পুলিশ।

আরএফএল কোম্পানির ভিগো ইলেকট্রনিক্স সামগ্রীর এজেন্ট এনামুল হক বলেন, ডাকাত দল আমার প্রতিষ্ঠানের তালা ভেঙে একটি রেফ্রিজারেটর, তিনটি এলইডি টিভি ও আটটি রাইস কুকারসহ বিপুল পরিমাণ মালামাল নিয়ে যায়।

মুদি দোকানি নজরুল ইসলাম ও শহীদ মিয়া জানান, তাদের দোকান থেকে নগদ অর্থসহ প্রায় পাঁচ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাত দল।

পাকুন্দিয়া থানা পুলিশের ওসি মো. মফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/০৩ ফেব্রুয়ারি

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে