Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ এপ্রিল, ২০২০ , ২২ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৩-২০২০

বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করায় ২৮০ যাত্রীর জরিমানা

বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করায় ২৮০ যাত্রীর জরিমানা

পাবনা, ০৪ ফেব্রুয়ারি- রেলওয়ের পাকশী বিভাগীয় অফিসের উদ্যোগে অভিযান চালিয়ে বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ২৮০ যাত্রীর কাছ থেকে ভাড়া ও জরিমানা আদায় করা হয়েছে। এরমধ্যে ভাড়াবাবদ ২৮ হাজার টাকা ও জরিমানাবাবদ ১৩ হাজার ৫০০ টাকা আদায় করা হয়। পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় দফতরের ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।

সোমবার (৩ ফেব্রুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাজশাহী-চিলাহাটি-রাজশাহীর মধ্যে চলাচলকারী ৭৩৩/৭৩৪ আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনে এ অভিযান চালানো হয়।

পাকশী বিভাগীয় দফতরের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মজিবর রহমানের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক আব্দুল আলিম বিশ্বাস মিঠু, গৌড় চন্দ্র সিং, নাসির হোসেন প্রমুখ।

রেলওয়ের পাকশী বিভাগীয় দফতরের বাণিজ্যিক কর্মকর্তা ফুয়াদ হোসেন আনন্দ জানান, রাজশাহী থেকে ছেড়ে যাওয়া চিলাহাটিগামী ৭৩৩ নম্বর (আপ) তিতুমীর এক্সপ্রেস এবং চিলাহাটি থেকে ছেড়ে আসা ৭৩৪ নম্বর (ডাউন) তিতুমীর এক্সপ্রেস ট্রেনে আকস্মিকভাবে অভিযান পরিচালনা করা হয়। বিনা টিকিটের ২৮০ যাত্রীর কাছ থেকে ভাড়াসহ জরিমানা বাবদ মোট ৪১ হাজার ৫০০ টাকা আদায় করা হয়।

তিনি জানান, বিনা টিকিটের যাত্রীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/০৪ ফেব্রুয়ারি

পাবনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে