Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০ , ২৬ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৪-২০২০

সরিষাবাড়িতে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করলেন তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়িতে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করলেন তথ্য প্রতিমন্ত্রী

জামালপুর, ৪ ফেব্রুয়ারি- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলায় রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ে সম্প্রতি ভলিবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মো. মুরাদ হাসান এমপি। গ্রাম পর্যায়ে মুজিব আদর্শ ছড়িয়ে দিতে এবং গ্রামবাংলার তরুণসমাজকে ক্রীড়া ও সুস্থধারার বিনোদনমুখী করতে দেশজুড়ে বিভিন্ন গ্রামে বছরব্যাপী এ কার্যক্রম পরিচালনা করবে 'ওয়ান জিরো জিরো'। 

মাননীয় প্রতিমন্ত্রী এই আয়োজনের জন্য রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও হিউম্যান ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের প্রতিষ্ঠাতা সাইফুর রহমান বাসেত এবং 'ওয়ান জিরো জিরো'র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নাজমুস সাকিবকে সাধুবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র জনাব রোকনুজ্জামান, তথ্য ও প্রযুক্তি বিশেষজ্ঞ জনাব আলতাফ হোসেন, বিশিষ্ট অভিনেত্রী শামীমা নাজনীনসহ আরো অনেকে।

এই উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সরিষাবাড়ি উপজেলার আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন (বাদশা)। এই প্রচেষ্টায় আরো ভূমিকা রাখেন শামীম, তুর্য, রাহাত, আলম, কালাম, মধু, নিরব, লিংকনসহ রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। খেলা পরিচালনা করেন স্বনামধন্য রেফারি জনাব মো. সোলায়মান বাদশা।

সূত্র : কালের কণ্ঠ
এন কে / ০৪ ফেব্রুয়ারি

জামালপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে