Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৭ মে, ২০২০ , ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৪-২০২০

জমি নিয়ে বিরোধে আনসার সদস্যকে খুন

জমি নিয়ে বিরোধে আনসার সদস্যকে খুন

সিরাজগঞ্জ, ০৪ ফেব্রুয়ারি- সিরাজগঞ্জের রায়গঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আব্দুল মতিন (৩৬) নামের এক আনসার সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১৫ সদস্য আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ও বগুড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে রায়গঞ্জ উপজেলার ধানগড়া ইউনিয়নের নিশ্চিতপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মতিন ওই গ্রামের শাহজাহান আলীর ছেলে ও বগুড়া আনসার ও ভিডিপিতে আনসার সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

আহতরা হলেন- শহিদুল ইসলাম (৫০), আনসার আলী (৪৬), আমিনুল ইসলাম (৪০), আবু হুমরি (২৫), বেলী খাতুন (২৬), আইয়ুব আলী (২৭), শাহারা খাতুন (৪০), হাসিনা খাতুন (৩০) ও সাইফুল ইসলাম (২৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ধানগড়া ইউনিয়নের নিশ্চিতপুর গ্রামের ওসমান আলী ও আব্দুল মতিনের সঙ্গে দীর্ঘদিন ধরে ৩২ শতক জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার সকালে ওসমান গংয়ের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মতিনের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় মতিন এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন শাবল দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এ ঘটনায় মতিনের আত্মীয় স্বজনসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মতিনকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি করে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চনন্দ সরকার এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের ডান পাশে বুকে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/০৪ ফেব্রুয়ারি

সিরাজগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে