Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৭ আগস্ট, ২০২০ , ২৩ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.1/5 (27 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১০-২০২০

ভালোবাসা দিবস: প্রিয়জনের জন্য সেরা গিফট আইডিয়া

ভালোবাসা দিবস: প্রিয়জনের জন্য সেরা গিফট আইডিয়া

ভালোবাসার মানুষকে কি উপহার দিলে খুশি হবে তা নিয়ে অনেকের চিন্তার অন্ত থাকে না। এছাড়া ভালোবাসা দিবস এলে প্রিয়জনের জন্য উপহার কেনার হিড়িক পড়ে যায় কিন্তু যারা এখনো ভালোবাসার মানুষটির হাতে সেরা উপহারটি তুলে দেয়ার জন্য ভ্যালেন্টাইন্স ডে’র গিফট আইডিয়া খুঁজছেন, তাদের জন্য দারাজ নিয়ে এসেছে ‘ভ্যালেন্টাইন্স ডে ক্যাম্পেইন’ এতে ভিজিট করে আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার ও অফারের মাধ্যমে জিতে নিতে পারেন প্রিয়জনের জন্য সেরা উপহারটি। প্রিয়জনের জন্য সেরা ভ্যালেন্টাইন্স গিফট আইটেমগুলো হচ্ছে-

১) চকলেট
চকলেট খেতে কে না ভালোবাসে? ভালোবাসা দিবসে প্রিয়জনের জন্য সেরা মানের চকলেট হতে পারে আপনার দেওয়া সেরা একটি উপহার। আপনি যদি ভালো চকলেটের দাম না জানেন কিংবা কম দামে ভালো চকলেট কিনতে চান, তবে দারাজ বাংলাদেশ হতে পারে আপনার জন্য আদর্শ জায়গা। এখানে ক্যাডবেরি চকলেট থেকে শুরু করে স্নিকার্স বা ডার্ক চকলেট মিলবে সুলভ মূল্যে।

২) বই
আপনার প্রিয়জন যদি পড়তে ভালোবাসে তাহলে যেকোন উপলক্ষেই বই হতে পারে দারুণ একটি উপহার। পছন্দের লেখকের সেরা বইটি মুহূর্তেই তার মুখে এনে দিতে পারে বিশ্বজয়ীর হাসি। এছাড়া ভালোবাসার উপহার হিসেবে কবিতার বই এর সুনাম দীর্ঘদিনের। দারুণ প্রচ্ছদের সেরা একটি বই উপহার হিসেবে একই সাথে অমূল্য ও সাশ্রয়ী। সাথে চকলেট যোগ করে খুব সহজেই জয় করে নিতে পারেন প্রিয় মানুষের মন।

৩) জুয়েলারি
ভালোবাসা দিবসের উপহার হিসেবে প্রিয় মানুষটির জন্য কিনতে পারেন দারুণ সব অলংকার। উপহার হিসেবে গহনা খুব সহজেই জয় করে নিতে পারে মেয়েদের মন। দারাজের দারুণ ডিজাইনের সব জুয়েলারি কালেকশন থেকে গহনার ছবি দেখে প্রিয় মানুষটির রুচি মিলিয়ে সহজে পছন্দ করে নিতে পারেন সেরা ডিজাইনের অলঙ্কার। কানের দুল থেকে শুরু করে আংটি কিংবা সেরা ডিজাইনের ব্রেসলেট পাবেন এখানে।

৪) বিউটি কেয়ার কিট
দারাজের অসংখ্য মেকআপের কালেকশনের মধ্য থেকে সহজেই বেছে নিতে পারবেন প্রিয় মানুষটির জন্য সেরা মেকআপ কিটটি। সেরা মানের আই শ্যাডো, মেকআপ ব্রাশ, মেকআপ বক্স, লিকুইড লিপস্টিক, ম্যানিকিউর পেডিকিউর সেট- সবই মিলবে দারাজের মেকআপ ক্যাটাগরিতে। এছাড়া ফাউন্ডেশন থেকে শুরু করে মেকআপ ব্যাগ ও অর্গানাইজারও মিলবে দারাজ বাংলাদেশে- সবচেয়ে সাশ্রয়ী দামে। অন্যদিকে ছেলেদের জন্য ভালো উপহার হতে পারে সেরা মানের একটি ট্রিমার।

৫) ফ্যাশন আইটেম ও এক্সেসরিজ
দারাজের ফ্যাশন ক্লথিং কালেকশন থেকে খুব সহজেই বেছে নিতে পারেন পছন্দের মানুষের জন্য সেরা উপহারটি। বয়ফ্রেন্ডের জন্য টিশার্ট, শার্ট, প্যান্ট, ব্যাগ থেকে শুরু করে সব ধরণের ফ্যাশন আইটেমই এখানে পাবেন সবচেয়ে কম মূল্যে। এছাড়া প্রিয় মানুষটির জন্য কিনতে পারবেন শাড়ি, সালোয়ার কামিজ, লেহেঙ্গা, টপস, স্কার্ট, লিনেগ্রি সহ সেরা ডিজাইনের দারুণ সব ফ্যাশন আইটেম। এছাড়া দারুণ সব ফ্যাশন এক্সেসরিজ তো থাকছেই।

৬) ঘড়ি/স্মার্টওয়াচ
ছেলেমেয়ে সবার জন্য ঘড়ি হতে পারে দারুণ উপহার। প্রতিদিন ব্যবহার করা সামগ্রী হওয়ার কারণে একটি ফ্যাশনেবল ঘড়ির কারণে প্রিয় মানুষটির সাথে সবসময় থাকার দুর্লভ এই সুযোগ হাতছাড়া করাটা ঠিক হবে না। দারাজে ছেলেদের ঘড়ির পাশাপাশি মেয়েদের ঘড়ির রয়েছে সুবিশাল কালেকশন। এছাড়া এখন বিভিন্ন ফ্যাশনেবল ডিজাইনের দারুণ সব স্মার্টওয়াচ পাওয়া যায়। তাই সেরা ফিচারের সুন্দর ডিজাইনের একটি স্মার্টওয়াচ হতে পারে এই ভ্যালেন্টাইন্স ডে’তে আপনার প্রিয়জনের জন্য সেরা উপহার।

৭) পারফিউম
যেকোন সময়েই পারফিউম হতে পারে সেরা একটি গিফট আইটেম। চমৎকার সুগন্ধী দ্রব্য আপনার প্রিয়জনের মনকে করবে প্রফুল্ল। আর সেই সাথে আপনার কথাও মনে পড়বে তার। তাই ভালোবাসা দিবসে সেরা মানের একটি দামী পারফিউম বা বডি স্প্রে হতে পারে আপনার ভালোবাসার মানুষটির জন্য সেরা উপহার। দারাজের অসংখ্য পারফিউমের মাঝ থেকে নিজের পছন্দ ও সাধ্য মিলিয়ে আজই বেছে নিতে পারেন দারুণ একটি পারফিউম।

৮) ফ্যাশনেবল জুতা
স্টাইলিশ ডিজাইনের একটি ভালো জুতা হতে পারে আপনার প্রিয়জনের জন্য ভালোবাসা দিবসের সেরা উপহার। একটি ভালো ফ্যাশনেবল জুতা খুব সহজেই লুকে আনতে পারে আভিজাত্যের ছাপ। দারাজে ভিজিট করে স্টাইলিশ জুতার ছবি দেখে প্রিয়জনের জন্য পছন্দ করতে পারবেন সেরা ভ্যালেন্টাইন্স ডে গিফট। এখানে মেয়েদের হিল জুতা, ফ্ল্যাট স্যান্ডেল থেকে শুরু করে ছেলেদের স্টাইলিশ স্নিকার, ছেলেদের স্যান্ডেল, ফর্মাল জুতা সহ বিভিন্ন ধরণের ছেলেদের জুতা সবই পাওয়া যাবে কম দামে।

আর/০৮:১৪/০৯ ফেব্রুয়ারি

সম্পর্ক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে