Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১ জুন, ২০২০ , ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১১-২০২০

প্রতিবন্ধী মোমেনার বাড়িতে ওসি, ছুটে আসল গ্রামবাসী

প্রতিবন্ধী মোমেনার বাড়িতে ওসি, ছুটে আসল গ্রামবাসী

সাতক্ষীরা, ১১ ফেব্রুয়ারি - অসহায় প্রতিবন্ধী মোমেনা খাতুনের হাতে পুষ্টিকর খাবার তুলে দিয়েছেন সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান। মোমেনার অসহায়ত্বের বিষয়টি জানার পর মঙ্গলবার দুপুর ২টার দিকে তার বাড়িতে হাজির হন ওসি। পুষ্টিকর খাবারসহ নগদ অর্থ সহযোগিতা করেন তিনি।

বুদ্ধিপ্রতিবন্ধী মোমেনা খাতুন (৫৪) সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের বালিথা গ্রামের মৃত আয়েজউদ্দীন সরদারের মেয়ে।

ওসির সহযোগিতা পেয়ে মোমেনার ভাই আছের উদ্দীন সরদার বলেন, আমাদের অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ। একমাত্র বোনটি প্রতিবন্ধী। কোনো কাজ করতে পারে না। আমি মোমেনাকে দেখভাল করি। ওসি স্যার মোমেনার হাতে একটি কার্টনে প্যাকেট চাল, ডাল, চিনি, তেল, ডিম, নুডুলস, সাবান, শ্যাম্পুসহ বেশকিছু জিনিস দিয়েছেন। আমরা অনেক খুশি। মোমেনার জন্য একটি সরকারি প্রতিবন্ধী কার্ডের দাবি করছি। কার্ডটি পেলে সে টাকায় মোমেনার চিকিৎসা করাতে পারব।

মোমেনার প্রতিবন্ধী কার্ডের বিষয়ে ফিংড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুর রহমান বলেন, মোমেনা ও তার পরিবার খুব অসহায়। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে প্রতিবন্ধীদের তালিকা করে সমাজসেবা অফিসে পাঠানো হয়েছে। কার্ডের চূড়ান্ত তালিকা তারা করবেন।

এদিকে, প্রতিবন্ধী মোমেনার বাড়িতে ওসি আসার খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী ছুটে আসেন। সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’- এই স্লোগান বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে পুলিশ। সত্যিকার অর্থে জনগণের বন্ধু হবে পুলিশ, এই মানসিকতা নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। একজন অসহায় প্রতিবন্ধীকে সহযোগিতা করতে পেরে আমি আনন্দিত। আমাদের সকলেরই অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত।

সূত্র : জাগো নিউজ
এন এইচ,১১ ফেব্রুয়ারি

সাতক্ষীরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে