Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ , ১০ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৩-২০২০

টানা ৭ বার টপ প্রোডিউসার হলেন আসাবউদ্দীন

টানা ৭ বার টপ প্রোডিউসার হলেন আসাবউদ্দীন

টরন্টো, ১৩ ফেব্রুয়ারি- বিশিষ্ট মর্টগেজ এজেন্ট, ওকপার্ক মর্টগেজ গ্রুপের ম্যানেজিং পার্টনার আসাবউদ্দীন খান আসাদ এবারও পেয়েছেন টপ প্রোডিউসার এ্যাওয়ার্ড ২০১৯। গত ৩০ জানুয়ারি ওকপার্ক মর্টগেজ গ্রুপের এ্যানুয়াল গালা ডিনার এবং এ্যাওয়ার্ড সিরিমনিতে আসাদ খানের হাতে এই এ্যাওয়ার্ড তুলে দেন কোম্পানীর প্রেডিডেন্ট এবং রেকর্ড অব ব্রোকারেজ লিও ম্যারাসভিক। এসময় কোম্পানী সকল মর্টগেজ এজেন্ট, পার্টনার লেন্ডার, বিভিন্ন ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তাসহ ফাইন্যানসিয়াল ইন্ডাস্ট্রির বিশিষ্টজন উপস্থিত ছিলেন। এর আগে টোটাল মর্টগেজ সলিউশেন এবং ওকপার্ক থেকে টানা ৬বছর আসাদ খান টপপ্রডিউসার হবার গৌরব অর্জন করেছিলেন।

২০১৯ সহ টানা সাতবছর টপপ্রডিসার হবার সাফল্যে কমিউনিটির প্রিয় মুখ আসাদ খান সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, মহান সৃস্টিকর্তার অসীম কৃপায় আমার এই অর্জন। পাশাপাশি সকল ক্লায়েন্ট, শুভাকাঙ্খী এবং কমিউনিটির সকল এ অর্জনের অংশীদার। তিনি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ভবিষ্যতে তিনি ও তার টীম চেস্টা করবো আরো ভালো সার্ভিস দেবার জন্য।

ওকপার্ক মর্টগেজ গ্রুপের প্রেডিডেন্ট এবং রেকর্ড অব ব্রোকারেজ লিও ম্যারাসভিক বলেন, ফাইন্যান্সিয়াল ইন্ডাষ্ট্রিতে টানা ছয়বছর বেস্ট পারফরমেন্স ধরে রাখা কঠিন কাজ। সেই অসাধ্য কাজটি সততা, নিষ্ঠা এবং বিশ্বস্ততার সঙ্গে করে যাচ্ছেন আসাদ খান। 

সৌজন্যে: সাপ্তাহিক বাংলা মেইল

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে