Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০ , ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৯-২০২০

৫ম বারের মতো টপ প্রোডিউসার হিসেবে স্বীকৃতি পেলেন রিয়েলটর মনির ইসলাম 

৫ম বারের মতো টপ প্রোডিউসার হিসেবে স্বীকৃতি পেলেন রিয়েলটর মনির ইসলাম 

টরন্টো, ১৯ ফেব্রুয়ারি- এ বছরও টপ প্রোডিউসার এ্যাওয়ার্ড ২০১৯ লাভ করলেন টরন্টোর বাংলাদেশি কমিউনিটির জনপ্রিয় মুখ মনির ইসলাম। তিনি একাধারে রিয়েলটর এবং বিল্ডার। ইতিমধ্যে কাষ্টমস হাউস বিল্ডার হিসেবে তিনি ব্যাপক পরিচিতি লাভ করেছেন। রিম্যাক্স এইস রিয়েলটি ইনকের রিয়েলটর হিসেবে তিনি বহু বছর ধরে কাজ করছেন। গত চার বছর ধরে টানা  টপ প্রডিউসার হিসেবে কোম্পানীর পক্ষ থেকে তিনি স্বীকৃতি পেয়েছেন। এছাড়া একজন সাকসেসফুল প্রোডিউসার হিসেবে পেয়েছেন বহু এওয়ার্ড ও পুরষ্কার।
গত ২৯ ডিসেম্বর মারখাম কনভেনশন সেন্টারে রিম্যাক্স এইস রিয়েলটি ইনকের এ্যানুয়াল গালা ডিনার অনুষ্ঠানে বিপুল সংখ্যক অতিথির উপস্থিতিতে তাকে মনির ইসলামের হাতে ট্রফি তুলে দেন স্থানীয় এমপিপি বিজয় থালিঙ্গাম। এসময় উপস্থিত ছিলেন রিম্যাক্স ব্রোকার সুরেশ পালামালিঙ্গম ও রাথিস পালালিঙ্গম । একইসঙ্গে মনির ইসলাকে চেয়াম্যান এ্যাওয়ার্ড এবং বেস্ট রিম্যাক্স এইস সাপোর্ট এ্যাওয়ার্ডও প্রদান করা হয়। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন মনির ইসলামের সহধর্মিনী ও রিয়েলটর মম ইসলাম।
অনুষ্ঠানে রিম্যাক্স ব্রোকার সুরেশ পালালিঙ্গম বলেন, এই ব্রোকারেজে জয়েন করার পর থেকেই অসাধারণ পারফরমেন্স দেখিয়েছেন মনির ইসলাম। ২০১৯ সালের রিয়েল এস্টেট ব্যবসা কিছুটা স্থবির হলেও তিনি আশাতীত সাফল্য দেখিয়েছেন। অন্যান্য এজেন্টদের কাছে সে একটা দৃস্টান্ত। মনির ইসলাম একজন বিনয়ী, প্রতিভাবান এবং পরিশ্রমী। তিনি একজন আইডল রিয়েলটর।
মনির ইসলাম তাঁর প্রতিক্রিয়ায় বলেন, 'এই অর্জন এবং সাফল্যের মূলে আমার সকল ক্লায়েন্ট। তাদের আস্থা আর বিশ্বাসের কারণেই আমার ব্যবসা এবং সুনাম বেড়েছে। আমি সবসময় চেস্টা করেছি সততা আর নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে। ভবিষ্যতে যাতে আরো ভালো করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থী।'

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে