Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ , ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২০-২০২০

অবৈধভাবে ক্লিনিক পরিচালনা, মালিকসহ চারজনের কারাদণ্ড

অবৈধভাবে ক্লিনিক পরিচালনা, মালিকসহ চারজনের কারাদণ্ড

রংপুর, ২০ ফেব্রুয়ারি- রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে অবৈধভাবে ক্লিনিক পরিচালনা ও অনুমোদনহীন ওষুধ বিক্রির অভিযোগে ক্লিনিক মালিক ও ভুয়া চিকিৎসকসহ চারজনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে হারাগাছ ইউনিয়নের বকুলতলা গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটকের পর রাত ৮টার দিকে সাজা দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক কাউনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. উলফৎ আরা বেগম।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ওই এলাকার জনৈক টংশু মোহাম্মদের বাড়ি ভাড়া নিয়ে প্রায় ২ বছর ধরে অবৈধভাবে ক্লিনিক পরিচালনা করে আসছিলেন হারাগাছের ধুমেরপাড় এলাকার নুরনবী মিয়ার ছেলে হাসান আলি (৩৫)। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে হাসান আলীসহ ক্লিনিকের ভুয়া চিকিৎসক লালমনিরহাটের মহেন্দ্রনগর তেলীপাড়া গ্রামের আলম মিয়ার মেয়ে রাজিয়া সুলতানা (২৬), কাউনিয়া উপজেলার পল্লীমারী নাজিরদহ এলাকার এমদাদুল হকের ছেলে ম্যানেজার বেল্লাল হোসেন (২৬) এবং উদয় নারায়ণ মাছহারি গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে অফিস সহকারী শীলা আক্তারকে (২০) আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ক্লিনিকের মালিক হাসান আলী ও ভুয়া চিকিৎসকের এক বছর করে এবং ম্যানেজার ও অফিস সহকারীর তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

এ বিষয়ে ইউএনও মোছা. উলফৎ আরা বেগম বলেন, হাসান আলী চিকিৎসার নামে অবৈধভাবে ক্লিনিক পরিচালনা করাসহ স্বাস্থ্যকর্মী নিয়োগের নামে স্থানীয় লোকজনের সঙ্গে প্রতারণা করেছেন। তিনি অনুমোদনহীন বিভিন্ন যৌন উত্তেজক ওষুধ বিক্রি করে আসছিলেন। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে আটকের পর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়। অভিযানে কাউনিয়া থানা পুলিশ সহায়তা করে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২০ ফেব্রুয়ারি

রংপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে