Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০ , ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৬-২০২০

শেরপুরে পিকনিকের বাসের চাপায় নিহত দুই, বাস পোড়াল জনতা

শেরপুরে পিকনিকের বাসের চাপায় নিহত দুই, বাস পোড়াল জনতা

শেরপুর, ২৭ ফেব্রুয়ারি - শেরপুর সদর উপজেলার কুসুমহাটিতে পিকনিকের বাসের চাপায় ব্যাটারিচালিত একটি ভ্যানের চালক ও যাত্রী নিহত হয়েছেন। বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে বিক্ষুব্ধ জনতা আগুন দিয়ে বাসটি পুড়িয়ে দেয়।

নিহতরা হলেন- সদর উপজেলার ছয়ঘড়িপারা গ্রামের মৃত সাবর আলীর ছেলে ভ্যানচালক হালিম উদ্দিন (৪০) ও একই গ্রামের মৃত এমাজউদ্দিন মিস্ত্রির ছেলে যাত্রী কাশেম মিয়া (৩৫)। এ ঘটনায় আহত হয়েছেন পিকনিকের বাসের যাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী আশা (১৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, টাঙ্গাইলের ভূঞাপুর যমুনা সেতু পূর্ব পাতাইলকান্দি এলাকার চাইল্ড কেয়ার প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ ৬৮ জনকে নিয়ে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গজনী ও নালিতাবাড়ী উপজেলার মধুটিলা ইকোপার্কে বনভোজনে আসে। পিকনিক শেষে ফেরার পথে সদর উপজেলার কুসুমহাটি এলাকায় ব্যাটারিচালিত একটি ভ্যানকে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই ভ্যানের চালক ও এক যাত্রী নিহত হন। আহত হন ওই বাসের এক শিক্ষার্থী।

বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস দীর্ঘসময় চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনলেও বাসের সব পুড়ে যায়। আগুন দেয়া বাসটির নাম রবিন পরিবহন। যার নম্বর (ঢাকা মেট্রো-ব ১৫-৩০১৫)। এদিকে পুলিশের সহযোগিতায় বাসের সকল যাত্রীকে ঘটনাস্থলের পাশে একটি কলেজে রাখা হয়েছে।

চাইল্ড কেয়ার প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক এরশাদ আলী বলেন, এ ঘটনায় আমাদের স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী আশা আহত হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৭ ফেব্রুয়ারি

শেরপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে