Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১ জুন, ২০২০ , ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 2.8/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০২-২০২০

চাঁদপুরে প্রেমিকাকে ছুরিকাঘাত, প্রেমিক আটক

চাঁদপুরে প্রেমিকাকে ছুরিকাঘাত, প্রেমিক আটক

চাঁদপুর, ৩  মার্চ- চাঁদপুরের ফাইভ স্টার পার্কে প্রেমিকাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করেছে বখাটে যুবক দিপু মজুমদার (২২)। এ ঘটনায় পুলিশ ওই বখাটেকে আটক করেছে। 

গুরুতর আহত তরুণী দিবা রানী মাঝিকে (১৯) প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।

সোমবার (২ মার্চ) দুপুরে চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের বাবুরহাট-শাহতলী সড়কের ফাইভ স্টার পার্কে এ ঘটনা ঘটে। 

চাঁদপুর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, আটক দিপু মজুমদার লক্ষ্মীপুর জেলার রায়পুর ক্যাম্পেরহাটের রত্নেশ্বর মজুমদারের ছেলে। ছুরিকাহত দিবা রানী মাঝি হাইমচর উপজেলার উত্তর আলগী ইউনিয়নের চরকৃষ্ণপুর গ্রামের জগেশ্বর মাঝির মেয়ে।

এদিকে ছুরিকাহত দিবা রানীর পরিবার জানায়, দিবা চাঁদপুর সরকারি কলেজের ছাত্রী। ওই ছেলেকে পাত্তা না দেওয়ায় সে এই কাণ্ড ঘটিয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় এক বছর আগ থেকে প্রেমের সম্পর্ক চলছিল দিপু ও দিবার। এর মধ্যে হঠাৎ করে দিবার বিয়ে ঠিক হয়ে যায়। তাই তাদের সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিতে দুজনে পার্কে মিলিত হয়। এরই মধ্যে তাদের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে দিবাকে ছুরিকাঘাত করে দিপু। দিবার চিৎকার শুনে পার্কের লোকজন টের পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ স্থানীয়দের সহযোগিতায় দিবাকে হাসপাতালে ভর্তি এবং দিপুকে আটক করে। 

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, এ ঘটনা জানা মাত্র ঘটনাস্থলে পুলিশ ছুটে যায়। অনেক রকম গুঞ্জন শুনছি। আমরা বিষয়টি খুব গুরুত্ব সহকারে দেখছি। এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। দিবার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সদর হাসপাতাল থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/০৩ মার্চ

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে