Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১১ জুলাই, ২০২০ , ২৭ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০৫-২০২০

গাজীপুরে কলেজছাত্রকে কুপিয়ে হত্যার নেপথ্যে...

গাজীপুরে কলেজছাত্রকে কুপিয়ে হত্যার নেপথ্যে...

গাজীপুর, ০৬ মার্চ - গাজীপুর মহানগরের ভ‚রুলিয়ায় নাঈম সরকার নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আহত হয়েছেন একই কলেজের ছাত্র ও নাঈমের বন্ধু মো. মুন্না।

প্রেমঘটিত কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে মনে করছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ইমন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত নাঈম সিটি কর্পোরেশনের পশ্চিম ভূরুলিয়ার লোকমান সরকারের ছেলে। তিনি স্থানীয় মডেল ইন্সটিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির (মিস্ট) দ্বিতীয় বর্ষের ছাত্র। আহত মুন্নার বাড়ি মহানগরীর বোর্ডবাজারে।

গাজীপুর সদর থানার ওসি মোহাম্মদ আলমগীর ভূঁইয়া বলেন, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ভূরুলিয়ায় কলেজের পাশে বসে আড্ডা দিচ্ছিল মিস্টের চতুর্থ সেমিস্টারের ছাত্র মো. মুন্না ও তার এক বান্ধবী। এ সময় সেখানে স্থানীয় তিন যুবক গিয়ে তাদের বাধা দেয়।

এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে মুন্না তাকে সাহায্যের জন্য বন্ধু নাঈমকে ডেকে নেয়। নাইম ঘটনাস্থলে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায় ওই তিন যুবক।

এ সময় গুরুতর আহত হন নাঈম ও তার বন্ধু মুন্না। পরে তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক নাঈমকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর সদর থানার এসআই মো. জাহিদুর রহমান বাদল স্থানীয়দের বরাত দিয়ে জানান, মুন্নার সঙ্গে স্থানীয় এক মেয়ের প্রেম ছিল।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ভূরুলিয়ায় বসে মুন্না ওই মেয়ের সঙ্গে কথা বলছিলেন। এ খবর শুনে ওই মেয়ের বড় ভাইয়ের নেতৃত্বে রাজন, রানা ও ইমনসহ কয়েকজন গিয়ে মুন্নাকে শাসায়। এক পর্যায়ে তারা মুন্নার সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়ে। এ সময় মুন্না তার সতীর্থ নাঈমকে ডেকে আনে।

নাঈম ঘটনাস্থলে যাওয়ার পরই রাজন, রানা ও ইমনরা ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে নাঈম ও মুন্নার ওপর হামলা চালায়। পরে তারা পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ইমনকে আটক করে পুলিশে দেয়। তবে তদন্তের স্বার্থে মেয়ে ও তার বড় ভাইয়ের বিস্তারিত পরিচয় দিতে সম্মত হয়নি পুলিশ।

ঘটনাস্থলের পাশের একটি প্রতিষ্ঠানের সিসিক্যামেরায় ঘাতকদের দৌড়ে পালানোর একটি ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়েছে। ফুটেজ দেখে জড়িতদের চিহ্নিত ও গ্রেফতারে চেষ্টা চলছে।

সূত্র : যুগান্তর
এন এইচ, ০৬ মার্চ

গাজীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে