Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২ জুন, ২০২০ , ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০৭-২০২০

করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যাটা অতিরিক্ত নয়: জিএম কাদের

করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যাটা অতিরিক্ত নয়: জিএম কাদের

রংপুর, ০৭ মার্চ- জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, করোনাভাইরাস সেটা খুব দ্রুত ছড়াচ্ছে। এতে মানুষ মারা যাচ্ছে। তবে মারা যাওয়ার সংখ্যাটা অতিরিক্ত নয়।

তিনি বলেন, একশোর মধ্যে ৩ থেকে সাড়ে ৩ ভাগ লোক মারা গেছে। আমি মনে করি বাংলাদেশের জন্য তা খুব বিপজ্জ্নক ব্যাপার নয়। তবে সাবধান হওয়া উচিত।

শনিবার সকাল ১১টায় রংপুর মহানগরীর মুন্সিপাড়া কবরস্থানে মরহুম বাবা মকবুল হোসেন ও মা মজিদা খাতুনের কবর জিয়ারত শেষে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকার সব ধরণের ব্যবস্থা নিচ্ছেন। সব সরকারি হাসপাতালে করোনার জন্য পৃথক ইউনিট খোলা হয়েছে। আমি মনে করি, যদি আমাদের দেশে এ রোগের বিস্তার ঘটে তাহলে যতটুকু সম্ভব এটা ম্যানেজ করার জন্য যা দরকার, তা করা হচ্ছে। বাংলাদেশে এর চেয়ে নানা রোগে অনেক বেশি লোক মারা যায়।

এ সময় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে বলেন, এটা বিএনপির নেতৃবৃন্দ ভাল বলতে পারবেন।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সাহেব যখন জেলে ছিলেন, বিভিন্নভাবে সরকারি হস্তক্ষেপটা আমরাও লক্ষ্য করেছি। তবে স্বাভাবিক নিয়মে বিচার ব্যবস্থা বিচারক নিয়ন্ত্রণ করার কথা, বলেন তিনি।

সূত্র : যুগান্তর
এম এন  / ০৭ মার্চ

রংপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে