Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১ জুন, ২০২০ , ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৪-২০২০

আজ থেকে শুরু ঢাকা প্রিমিয়ার লিগ

আজ থেকে শুরু ঢাকা প্রিমিয়ার লিগ

ঢাকা, ১৫ মার্চ - করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার শঙ্কা আছে সবার মাঝেই। কমবেশি সবাই সতর্ক, সাবধানি। তারপরও ঢাকার ক্লাব ক্রিকেট নিয়ে উৎসাহে ভাটা নেই ক্রিকেটার, কোচিং স্টাফ ও ক্লাব কর্তাদের। শেরে বাংলার পশ্চিম-উত্তর কোণের বিসিবি একাডেমি মাঠে তিল ধারনের জায়গা ছিল না শনিবার সারা দিন।

কে নেই? তারকা ক্রিকেটার মুশফিকুর রহীম, তামিম ইকবাল থেকে শুরু করে বয়োজেষ্ঠ্য ক্রিকেটার তুষার ইমরান, আব্দুর রাজ্জাক, মোহাম্মদ আশরাফুল আর শাহরিয়ার নাফীস- নিজ নিজ দলের অনুশীলনে ঠিকসময়ে হাজির। সঙ্গে নিজেদের সুপ্রতিষ্ঠিত করে ফেলা লিটন দাস, মুমিনুল হক, নাইম শেখ, মোসাদ্দেক হোসেন সৈকতসহ জাতীয় ক্রিকেটারের তকমাধারি আরও অন্তত কয়েক ডজন পরিচিত মুখ।

এছাড়াও নতুন প্রজন্মের আকবর আলী, রাকিবুল হাসান, শামিম পাটোয়ারি, তৌহিদ হৃদয়, পারভেজ হোসেন ইমন, শরীফুল ইসলামদের মত একঝাঁক সম্ভাবনাময় তরুণের কলতানে মুখর বিসিবি একাডেমি মাঠ। শুধু ক্রিকেটারদের কথা বলা কেন? দেশের ক্রিকেটের দক্ষ প্রশিক্ষক যারা সেই সারোয়ার ইমরান, খালেদ মাহমুদ সুজন, মিজানুর রহমান বাবুল, মোহাম্মদ সালাউদ্দীন, মেহরাব হোসেন অপি, মোহাম্মদ সোহেল ইসলামরাও দারুণ ব্যস্ত।

শিল্পীরা যেমন ছবি এঁকে শেষ তুলির আঁচড় কাঁটেন, প্রশিক্ষকরা আজ অনুশীলনে যেন সেই কাজটাই করলেন। কারণ রাত পোহালে রোববার সকাল থেকেই যে শুরু প্রিমিয়ার ক্রিকেট লিগ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের ঢাকার ক্লাব ক্রিকেট লিগের নাম করা হয়েছে বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগ ২০১৯-২০২০।

এবারের লিগে প্রায় সব শীর্ষ তারকাই অংশ নিচ্ছেন। এর বাইরে পায়ের আঙুল ভেঙে যাওয়ায় প্রথম পর্বের বড় অংশ মিস করবেন ইমরুল কায়েসও। মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল ও মুশফিকুর রহীম এবারের লিগে নিজ নিজ দলের নেতৃত্ব করছেন।

মুশফিকের নেতৃত্বে রোববার শেরে বাংলা স্টেডিয়ামে পারটেক্সের বিপক্ষে মাঠে নামবে তারকাবহুল দল আবাহনী। উদ্বোধনী দিনে রয়েছে আরও দুটি ম্যাচ। ফতুল্লার খান সাহেব ওসমান আলী মাঠে খেলবে প্রাইম দোলেশ্বর আর ব্রাদার্স ইউনিয়ন আর বিকেএসপির চার নম্বর মাঠে ওল্ডডিওএইচএসের বিপক্ষে যাত্রা শুরু করবে বর্তমান রানার্সআপ লিজেন্ডস অব রুপগঞ্জ।

অন্যদিকে বাকি ছয় দল খেলবে সোমবার। সেদিন শেরে বাংলায় মুখোমুখি তামিম ইকবালের প্রাইম ব্যাংক আর মাহমুদউল্লাহ রিয়াদের গাজী গ্রুপ। ঐদিন অপর দুই ম্যাচে মোকাবেলা করবে শেখ জামাল বনাম খেলাঘর। সে ম্যাচ হবে বিকেএসপির চার নম্বর মাঠে। আর ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মোহামেডান লড়বে শাইনপুকুরের সাথে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৫ মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে