Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ , ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৫-২০২০

ভিডিও ভাইরালের হুমকিতে ছাত্রীর আত্মহত্যা

ভিডিও ভাইরালের হুমকিতে ছাত্রীর আত্মহত্যা

মৌলভীবাজার, ১৫ মার্চ- আপত্তিকর ছবি ও ভিডিও ফেসবুকে ভাইরাল করার হুমকিতে এক ছাত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। আত্মহত্যাকারী ওই ছাত্রীর প্রেমিক রুহান মিয়া এই হুমকি দিয়ে আসছিলো। মৌলভীবাজারের কুলাউড়ার পৌর শহরের ৭নং ওয়ার্ডের উত্তর লস্করপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

ববিবার সকাল সাড়ে ৭টার দিকে বসতঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে ওই ছাত্রী। তিনি দ্বাদশ শ্রেণির ছাত্রী এবং কুলাউড়া পৌরসভার উত্তর লস্করপুর এলাকার দুবাই প্রবাসী ওয়াজ উদ্দিনের মেয়ে।

স্বজনদের অভিযোগ সূত্রে জানা যায়, ওই ছাত্রী কলেজ যাওয়া আসার সময় পৌর শহরের পার্শ্ববর্তী ৬নং ওয়ার্ডের উত্তর জয়পাশা গ্রামের ধলা মিয়ার পুত্র রুহান মিয়ার সাথে বন্ধুত্বের সম্পর্কের এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি তাদের সম্পর্কের অবনিত হয়। এতে রুহান তাঁর মোবাইলে থাকা তাঁদের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। রবিবার সকালে পরিবারের সবার অজান্তে বসত ঘরের ভেতর ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে  আত্মহত্যা করে ওই ছাত্রী। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান ও এস আই মো. রফিকুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহতের ছোট ভাই সালাউদ্দিন মোবাইলে জানান, রুহান মিয়ার প্ররোচণায় আমার বোন আত্মহত্যা করেছে। এ ব্যাপারে লিখিতভাবে থানায় অভিযোগ করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ তাঁর পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং স্বজনরা থানায় অভিযোগ নিয়ে এসেছেন।

সূত্র: কালের কন্ঠ

আর/০৮:১৪/১৫ মার্চ

মৌলভীবাজার

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে