Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৩০ মে, ২০২০ , ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৬-২০২০

পঞ্চম বিয়ের ১২ দিন পরই ভেঙে গেল পামেলার সংসার

পঞ্চম বিয়ের ১২ দিন পরই ভেঙে গেল পামেলার সংসার

সংসার ভাগ্য হয়তো ভালো নয় ‘বেওয়াচ’ খ্যাত অভিনেত্রী পামেলা অ্যান্ডারসনের। এক এক করে ৫টি বিয়ে করেছেন। কিন্তু কোনোটাতেই থিতু হতে পারলেন না। যখন যাকে সংসার জীবনে আঁকড়ে ধরেছেন সেই ছেড়ে গেছে তাকে। সবসময় যে ছেড়ে গেছে ঠিক তাও নয়। কখনো কখনো নিজেই সরে এসেছেন।

সর্বশেষ তিনি বিয়ে করেন মাত্র ১২ দিন আগে। মধুচন্দ্রিমার ঘোরটাও কাটলো না। তার আগেই কেটে গেল বিয়ের সুতো।

বিশ্ব গণমাধ্যমে খবর ছড়িয়েছে আবারও বিচ্ছেদের পথে হাঁটলেন পামেলা। একাধিক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পামেলা আর তার স্বামী জন পিটারস জানিয়েছেন তাদের বিয়ে ভাঙার কথা। সেই খবর ছড়াতেই নেটিজেনদের প্রশ্ন, ‘কত নম্বরে টিকবে পামেলার সংসার?’

এদিকে বিচ্ছেদ নিয়ে দুই তারকাই একমত হয়েছেন যে তাদের একে অন্যের প্রতি ভালোবাসা মন থেকে দেখাতে পারছেন না। তাই ভালোবাসার ওপর জোর খাটাতে চান না। ভেবেছিলেন, এক ছাদের নিচে সুখী দাম্পত্য যাপন করবেন। বাস্তব বলছে অন্য কথা। তাই সম্পর্ক বয়ে না বেরিয়ে তার থেকে বেরিয়ে আসাই বুদ্ধিমানের কাজ বলে মনে করেছেন।

সেজন্যই বিচ্ছেদের সিদ্ধান্ত একসঙ্গে নিয়েছেন তারা। কেউ কাউকে নিজের মত চাপিয়ে দেননি।

প্রসঙ্গত, চলতি বছরের ২০ জানুয়ারি সংবাদমাধ্যমকে ডেকে বিয়ের খবর জানিয়েছিলেন ৫২ বছরের অভিনেত্রী। তিনি ৭৪ বছরের প্রযোজক জনকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন। মালাবুতে বিয়ে হলেও বিয়ের সার্টিফিকেট তৈরি হয়ে ওঠার আগেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন তারা। বিয়ের ১২ দিন পর বিচ্ছেদ শেষে নিজের দেশ কানাডায় পাড়ি জমিয়েছেন পামেলা।

পামেলা-জনের প্রথম আলাপ ১৯৮০ সালে। তিন দশক পরে আবার তারা জড়িয়ে পড়েন একে অন্যের সঙ্গে। বিয়ের আগে ডেটও করেন বেশ কিছুদিন। ঘনিষ্ঠ মহলের খবর, গভীর প্রেম ছিল দু’জনের মধ্যেই। সেই টানেই খুব কাছের মানুষদের নিয়ে গোপনে বিয়ে সারেন তারা। এত তাড়াতাড়ি যে পঞ্চম বিয়েটাও ভাঙবে তাদের ভাবতেই পারেননি কেউ!

এন এইচ, ১৭ মার্চ

হলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে