Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৩০ মে, ২০২০ , ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৭-২০২০

করোনায় আক্রান্ত ফ্রান্সের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার

করোনায় আক্রান্ত ফ্রান্সের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার

ইউরোপিয়ান ক্লাব ফুটবলের বড় দলগুলোর মধ্যে প্রথমবারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের ডিফেন্ডার ড্যানিয়েল রুগানি। তারপর থেকেই ধারণা করা হচ্ছিল, একই ক্লাবে রুগানির সঙ্গে যারা খেলেছেন তাদেরও করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা অনেক বেশি।

সেটিই সত্যি হলো। জুভেন্টাসের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে এবার নোভেল করোনাভাইরাস কোভিড-১৯ পজিটিভ হয়েছেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা মিডফিল্ডার ব্লেস মাতুদিই। মঙ্গলবার জুভেন্টাসের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে মাতুইদির করোনায় আক্রান্ত হওয়ার খবর।

গত ১১ মার্চ থেকেই বিশ্বকাপজয়ী এই ফুটবলার অন্যদের থেকে আলাদা হয়ে স্বেচ্ছা আইসোলেশনে ছিলেন মাতুইদি। জুভেন্টাসের আনুষ্ঠানিক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মাতুইদি করোনায় আক্রান্ত হলেও ভালো আছেন এবং ভাইরাসের উপসর্গ তেমনভাবে পরিলক্ষিত হচ্ছে না।

করোনাভাইরাসের প্রভাবে ইউরোপে সবচেয়ে বাজে অবস্থায় পড়েছে ইতালি। এরই মধ্যে করোনায় মৃত্যুবরণ করেছেন ২৫০৩ জন, আক্রান্ত হয়েছেন অন্তত ৩১,৫০৬ জন। আগামী ৩ এপ্রিল পর্যন্ত দেশটিতে সবধরনের খেলাধুলা স্থগিত করা হয়েছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৮ মার্চ

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে