Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ , ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৮-২০২০

প্রভাষককে সাদা পোশাকে তুলে নেওয়ার অভিযোগ, ৩ দিনেও মেলেনি সন্ধান

প্রভাষককে সাদা পোশাকে তুলে নেওয়ার অভিযোগ, ৩ দিনেও মেলেনি সন্ধান

গাজীপুর, ১৮ মার্চ- কালীগঞ্জে সাদা পোশাকে এসে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে সরকারি কলেজের এক প্রভাষককে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। জামালপুর ইউনিয়নের চুপাইর এলাকায় রোববার রাতে এ ঘটনা ঘটে। এরপর তিন দিন অতিবাহিত হলেও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

নিখোঁজ মোতাহার হোসেন (৩৫) গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের চুপাইর দক্ষিণ পাড়া গ্রামের মাওলানা মো. হাফিজ উদ্দিন মোড়লের ছেলে। তিনি দুই বছর ধরে নরসিংদী সরকারি মহিলা কলেজে ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত। মোতাহার ৩৩তম ব্যাচের বিসিএস ক্যাডার।

বুধবার দুপুরে মোতাহারের বড় ভাই মো.মহসিন কবির জানান, রোববার রাত আনুমানিক একটার দিকে ৬/৭ জন সাদা পোশাকের লোক তাদের চুপাইর বাড়িতে এসে নিজেদের আইনশৃঙ্খলা বাহিনীর লোক বলে পরিচয় দেয়। এ সময় তারা তাকে ঘুম থেকে ডেকে তুলে মোতাহার কোথায় আছে জানতে চান। মোতাহার পাশের গ্রাম কাপাইস এলাকায় ওয়াজ মাহফিলে বক্তব্য দিতে গেছে শোনার পর দ্রুত তারা বাড়ি থেকে বের হয়ে যান। এরপর তিনি মোতাহারকে ফোন দিয়ে কোথায় আছে জানতে চান। তখন মোতাহার জানান যে তিনি বাড়ির কাছাকাছি ফকিরের টেকে রাস্তায় আছেন। 

মহসিন কবির বলেন, এরপর রাত ২টার দিকে মোতাহার ফোন করে বলে, ভাই মা কোথায়? মাকে বলো আমার জন্য দোয়া করতে। আমাকে এই লোকগুলো টঙ্গীর দিকে নিয়ে যাচ্ছে। এ সময় ওর মোবাইল কেড়ে নিয়ে তাদের একজন বলে, এই নম্বরে আর ফোন দিবি না। মঙ্গলবার মোতাহারের মোবাইল নম্বর থেকে দুইবার ফোন আসে। ওকে নরসিংদীর আশেপাশে রাখা হয়েছে জানিয়ে অপর প্রান্ত থেকে মুক্তিপণের দাবি জানানো হয়। এরপর থেকে মোবাইল নম্বরটি বন্ধ রয়েছে। এই বিষয়ে র‌্যাব-১ এবং আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক বলেন, এখন পর্যন্ত প্রভাষক মোতাহারের কোনো সন্ধান পাওয়া যায়নি। তার পরিবারের লোকজন জানিয়েছে, মোবাইল ফোনে তাদের কাছে মুক্তিপণ দাবি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তাকে উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান খান ফারুক মাস্টার বলেন, প্রভাষক মোতাহার হোসেন একজন ভালো মানুষ। রোববার রাতে কাপাইশ এলাকায় ওয়াজ মাহফিলে বক্তা ছিলেন তিনি। ওই ওয়াজে আমি রাত ১১টা পর্যন্ত ছিলাম। তার পরিবারের লোকজনের কাছ থেকে জানতে পারি, বাড়ি ফেরার পথে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে।

সূত্র : সমকাল
এম এন  / ১৮ মার্চ

গাজীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে