Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৭ মে, ২০২০ , ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৫-২০২০

বড় দুর্যোগ এলে সচ্ছল শিল্পীদের এক হতে হবে : শাকিব

বড় দুর্যোগ এলে সচ্ছল শিল্পীদের এক হতে হবে : শাকিব

ঢাকা, ২৬ মার্চ - শোবিজ জগতের মানুষেরাও নানা ভূমিকা পালন করে চলেছে করেনাভাইরাস প্রতিরোধে। এর মধ্যে জনপ্রিয় নায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল চলচ্চিত্রের অসচ্ছল শিল্পী-কলাকুশলীদের সহযোগিতা করতে আগামী ২৬ মার্চ বিএফডিসিতে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও হ্যান্ড স্যানিটাইজার দেওয়ার পরিকল্পনা করেছিলেন।

তবে লোক সমাগম এড়াতে আপাতত স্থগিত করা হয়েছে এই প্রক্রিয়া। ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান নায়ক শাকিব খানও করোনা প্রতিরোধে কাজ করার চেষ্টা করে যাচ্ছেন। ভাবছেন তার চারপাশের মানুষদের নিয়ে।

বড় ধরনের দুর্যোগ এলে সচ্ছল শিল্পীরা মিলে একত্র হয়ে একটা বড় তহবিল করা যেতে পারে বলে মনে করেন ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ক।

শাকিব খান বলেন, ‘প্রতিটি সচ্ছল শিল্পীর উচিত আগে তাদের কাছের মানুষ, যেমন ড্রাইভার, গৃহকর্মী থেকে শুরু করে চারপাশের স্বল্প আয়ের আত্মীয়স্বজনদের খোঁজখবর নেওয়া। তাদের পাশে দাঁড়ানো। সেটা করলেও অনেক বড় কিছু করা হয়। বড় দুর্যোগ এলে সচ্ছল শিল্পীরা মিলে একটা বড় তহবিল করা যেতে পারে।’

এরই মধ্যে মধ্যে নিজের ড্রাইভার, নিরাপত্তা কর্মীদের অগ্রিম বেতনসহ ছুটি দিয়ে দিয়েছেন বলেও জানিয়েছন শাকিব।

বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা এখন প্রায় সোয়া চার লাখ। এর মধ্যে প্রায় ১৯ হাজার মানুষের মৃত্যু হয়েছে। সুস্থও হয়েছেন ১ লাখ ১০ হাজারের মতো মানুষ। বাংলাদেশে করোনাভাইরাই প্রতিরোধে নানা পদক্ষেপ নেওয়া হয়েছে।

করোনাভাইরাস প্রতিরোধে প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের পক্ষ থেকে যে নির্দেশনা আসবে তা মানতে এবং এর ওপর আস্থা রাখতে বলেছেন হাইকোর্ট। এরই মধ্যে দেশে ঝুঁকি পূর্ণ বিভিন্ন এলাকা লকডাউন করা হয়েছে। মানুষকে ঘরে ফেরাতে আর্মি নামানো হয়েছে।

এন এইচ, ২৬ মার্চ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে