Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৭ মে, ২০২০ , ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৬-২০২০

কণিকার সংস্পর্শেই করোনায় আক্রান্ত হন প্রিন্স চার্লস!

কণিকার সংস্পর্শেই করোনায় আক্রান্ত হন প্রিন্স চার্লস!

লন্ডন, ২৭ মার্চ - ভারতের 'বেবি ডল' খ্যাত সংগীতশিল্পী কণিকা কাপুর সম্প্রতি কোভিড-১৯-এ আক্রান্ত হন। এরপর ব্রিটেনের রাজপরিবারের অন্যতম সদস্য  প্রিন্স চার্লসের করোনায় আক্রান্ত হওয়ার খবর মেলে।

শোনা যাচ্ছে, ব্রিটেনের প্রিন্স চার্লসের করোনায় আক্রান্ত হয়েছেন কণিকার সংস্পর্শে এসে?

সামাজিক যোগাযোগম মাধ্যমে একটি ছবি দ্রুত ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, একটি পার্টিতে রয়েছেন প্রিন্স  প্রিন্স চার্লস ও কণিকা কাপুর।

আর এই ছবি দেখেই নেটিজেনদের মন্তব্য, তা হলে কি গায়িকা কণিকার কারণেই কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন প্রিন্স প্রিন্স চার্লস।

এদিকে ভারতের সংবাদমাধ্যমগুলো বলছে, কণিকার সংস্পর্শে এসেই যে বাকিংহাম প্যালেসে করোনা থাবা বসিয়েছে কিংবা মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রিন্স চার্লস, এসব তথ্য ভুয়া। মোটেই সত্য নয় এ কথা। এমনকি তাদের দাবি, গায়িকা কণিকা কাপুর এবং চার্লসের এই ছবি অনেক পুরনো। বর্তমানে দু’জনেই করোনা সংক্রমিত হওয়ায় ভাইরাল হয়েছে ওই ছবি।

উল্লেখ্য, গত ২০ মার্চ নিজের ইনস্টাগ্রামে কোভিড-১৯ সংক্রমণের খবর দেন কণিকা কাপুর। বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টিনে না গিয়ে দিব্যি পার্টি করার জন্য গায়িকার বিরুদ্ধে দায়ের হয়েছে একাধিক মামলা। বর্তমানে লখনউতেই চিকিৎসাধীন তিনি। অন্যদিকে, প্রিন্স চার্লসও এখন স্কটল্যান্ডের প্যালেসে আইসোলেশনে চিকিৎসার মধ্যে রয়েছেন। তবে একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কণিকার সঙ্গে প্রিন্স চার্লসের এই ছবি যে পুরনো, তা অনেকটাই নিশ্চিত।

সানি লিওন অভিনীত ‘রাগিনি এমএমএস টু’ ছবিতে কণিকার গাওয়া ‘বেবি ডল’ গানটি ব্যাপকভাবে সমাদৃত হয় সারা পৃথিবীতে। বলা যায়, এ গানে অভিনয় ও ঠোঁট মেলানোর সুবাদে নতুন করে জনপ্রিয় হয়ে ওঠেন সানি লিওন। এ ছাড়া বাংলাদেশের আলোচিত নায়িকা পরীমনি অভিনীত ‘রক্ত’ ছবিতে তাঁর গাওয়া ‘ডানা কাটা পরী’ গানটি ভীষণভাবে জনপ্রিয় হয়।

সূত্র : সমকাল
এন এইচ, ২৭ মার্চ

ইউরোপ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে