Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৭ মে, ২০২০ , ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৬-২০২০

জীবনে প্রথম দু’মুঠো চালের গুরুত্ব বুঝছি, কাঁদলেন শ্রীলেখা

জীবনে প্রথম দু’মুঠো চালের গুরুত্ব বুঝছি, কাঁদলেন শ্রীলেখা

কলকাতা, ২৭ মার্চ -  করোনাভাইরাস মানুষের জীবনকে একপ্রকার ছারখার করে দিয়েছে। ভারতেও এর প্রভাব পড়েছে। টানা ২১ দিনের লকডাউন ঘোষণা করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রোজকার সবজি, মাছ ইত্যাদি খাবারের কিছু দোকান খোলা থাকবে তিনি জানিয়েছেন। কিন্তু মানুষ এতটাই আতঙ্কিত যে একবারে অনেকটা করে খাবার কিনছে। আর তার জেরেই আবার অনেকে খাবার পাচ্ছেন না। এমন অবস্থা হয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। লাইভে এসে রীতিমতো ভেঙে পড়েছেন অভিনেত্রী।

শ্রীলেখা বলছেন, জীবনে প্রথন দু’মুঠো চালের গুরুত্ব বুঝতে পারছি। আমি নিজেকে সাধারণ মানুষ হিসেবে দেখি। তাই এখন রসালো রান্নাবান্নার ছবি দেখতে ভালো লাগছে না। সবাই খেতে ভালোবাসি আমরা। আমি ম্যাগি খেয়ে থাকছি। রোজ দু’বেলা ২০-২৩টা কুকুরকে খাওয়াচ্ছি। চালে টান ধরছে। আমার ভয় লাগছে যে আর কটা দিন পরে আমি আমার কুকুর ছানাগুলোকে পর্যন্ত খাওয়াতে পারব কি না।
কাঁদতে কাঁদতে শ্রীলেখা বলেন, কুকুরগুলোকে খাওয়াব বলেই আমি দু’বেলা খাচ্ছি। ব্রেকফাস্ট করছি না। মনে মনে ভাবছি ডায়েট হচ্ছে। ১৪ বছর ধরে যে মাসি রয়েছেন আমি তাকে বাজারে পাঠাতে পারব না।  খাওয়াটা বেসিক। সেটাই অনেকে পান না। আর এই সময়ে মুখে মেকআপ করে ছবি, ওয়ার্কআউটের ছবি, আবার মুখে মাস্ক লাগিয়ে রয়েছি এসব ছবি দিচ্ছেন। আমাদের এক সাংসদ মুখে মাস্ক লাগিয়ে ছবি দিচ্ছেন। কিন্তু যাদের খাওয়ার জুটছে না তাদের কাছে একজন সাংসদ ও জননেতার থেকে এমন আচরণ চোখে লাগছে।

এন এইচ, ২৭ মার্চ

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে