Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৭ মে, ২০২০ , ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৬-২০২০

হোম কোয়ারেন্টিনে আছেন যে তারকারা

হোম কোয়ারেন্টিনে আছেন যে তারকারা

ঢাকা, ২৭ মার্চ - বিশ্বব্যাপী নতুন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হচ্ছে মানুষ। বিদেশ থেকে যারাই এসেছেন তাদেরকে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে বলেছে সরকার। বাংলাদেশে এখন পর্যন্ত কোনো শিল্পীর করোনা সংক্রমণ দেখা না গেলেও, বিদেশ থেকে দেশে ফিরে কিংবা ঢাকার বাইরে থেকে শুটিং শেষে ফিরেই কয়েকজন শিল্পী হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা ব্যক্তিগত কাজে লন্ডনে ছিলেন কিছুদিন। সেখান থেকে সম্প্রতি দেশে ফিরেছেন। ফিরেই হোম কোয়ারেন্টিনে আছেন।

তিনি ফেসবুকে লিখেছেন, ‘করোনাভাইরাসের কারণে পুরো পৃথিবী এখন একটা সংকটময় পরিস্থিতি পার করছে। আমাদের সবাইকে এ ভাইরাসের ভয়াবহতা উপলব্ধি করতে হবে। একে প্রতিরোধের সব পদক্ষেপ নিতে হবে। শুধু নিজেকে নয়, চারপাশের সবাইকে বিষয়টি সম্পর্কে সচেতন করতে হবে। ঘরে এবং বাইরে আমাদের সবাইকে সরকারের নির্দেশনা ও বিশেষজ্ঞ চিকিৎসকের সব নিয়মকানুন মেনে চলতে হবে। সম্প্রতি যিনি বিদেশ ভ্রমণ করে ফিরেছেন, তাকে হোম কোয়ারেন্টিনে যেতে হবে, এটা নিশ্চিত করতে হবে।’

রুনা লায়লা আরও লিখেছেন, ‘যুক্তরাজ্য থেকে ফিরে আমার নিজের শরীরে কোনো ধরনের উপসর্গ না থাকা সত্ত্বেও আমি স্বেচ্ছায় আমার পরিবার আর গৃহকর্মীদের নিয়ে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনের নির্দেশ মেনে চলছি। আমার পরিবারের অন্য সদস্য এবং স্টাফরা এ নিয়ম মেনে চলছে। সবাই একবার ভাবুন।’

নিজ বাড়িতে কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেতা মোশাররফ করিম। তিনি ভারতের প্রযোজনায় নির্মিত একটি ছবির শুটিং করতে সেদেশে গিয়েছিলেন। করোনা সতর্কতায় মাঝপথে শুটিং বন্ধ হয়ে গেলে দেশে ফিরে আসেন এ অভিনেতা। ফিরেই কোয়ারেন্টিনে চলে যান। গত ১৬ মার্চ থেকে তিনি কোয়ারেন্টিনে আছেন।

অভিনেত্রী মেহের আফরোজ শাওন ব্যক্তিগত কাজে কিছুদিন আগে আমেরিকার নিউইয়র্ক গিয়েছিলেন। কাজ শেষে ১৬ মার্চ দেশে ফিরেছেন। দেশে এসেই করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে রাজধানীর নিজ বাসভবনে কোয়ারেন্টিনে রয়েছেন তিনি।

ভারতের মুম্বাইয়ে ব্যক্তিগত একটি কাজ সেরে দেশে ফিরেন চিত্রনায়ক আরিফিন শুভ। ফিরেই কোয়ারেন্টিনে চলে যান। নিজ বাসায় কোয়ারেন্টিনে থাকা অবস্থায় ফেসবুকে প্রতিদিন সচেতনতার ভিডিওবার্তা পোস্ট করছেন তিনি।

কুষ্টিয়া থেকে ‘মইষাল’ নামের একটা নাটকের শুটিং শেষ করে বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন অভিনেতা রওনক হাসান।

এন এইচ, ২৭ মার্চ

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে