Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৩১ মে, ২০২০ , ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০২-২০২০

রংপুরে প্রথম দিনে ৪২ জনের নমুনা সংগ্রহ

রংপুরে প্রথম দিনে ৪২ জনের নমুনা সংগ্রহ

রংপুর, ০৩ এপ্রিল - রংপুর মেডিকেল কলেজে করোনাভাইরাস শনাক্তকরণ পরীক্ষার প্রথম দিনে ৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুর থেকে রাত পর্যন্ত বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলাসহ হোম কোয়ারেন্টাইনে থাকা ৪২ জনের শরীরের নমুনা সংগ্রহ করা হয়। এদের মধ্যে ১০ জন নারী ও ৩২ জন পুরুষ।

মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের মুখপাত্র ডা. এম এ আজিজ জানান, বৃহস্পতিবার দুপুরের পর থেকে নমুনা সংগ্রহের কাজ শুরু হয়। রাত ১০টা পর্যন্ত বিভাগের বিভিন্ন স্থান থেকে ৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। কলেজের মাইক্রোবায়োলজি বিভাগে বসানো পিসিআর মেশিন দিয়ে এসব নমুনা পরীক্ষা করা হবে।

এদিকে রংপুর বিভাগের আট জেলার কোনো রোগীর শরীরে করোনা আক্রান্তের উপসর্গ দেখা দিলে নিজ নিজ এলাকার হাসপাতাল ও সিভিল সার্জনসহ প্রয়োজনীয় নম্বরে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

রংপুরের রোগীদের জন্য রমেক হাসপাতালের করোনা ইউনিটের হটলাইন নম্বর (০১৭১২-১৭৭২৪৪)। এছাড়াও রংপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ের নম্বর (ফোন- ০৫২১ ৬২১৫০ অথবা ০১৭১৮-৫৬২১৭২), রংপুর মেট্রোপলিটন পুলিশ কন্ট্রোল রুম (ফোন- ০৫২১ ৫৭০০৬৬ অথবা ০১৭৬৯-৬৯৫৪০০)।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৩ এপ্রিল

রংপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে