Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৩০ মে, ২০২০ , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৩-২০২০

আইপিএল বাতিল হলে যে পাঁচ ভারতীয় ক্রিকেটারের কপাল পুড়বে

আইপিএল বাতিল হলে যে পাঁচ ভারতীয় ক্রিকেটারের কপাল পুড়বে

মুম্বাই, ০৪ এপ্রিল - সামনে অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এমন সময়ে আইপিএলটা ভীষণ গুরুত্বপূর্ণ, বিশেষ করে সে সব ভারতীয় ক্রিকেটারের জন্য, যারা এই বিশ্বকাপে জায়গা পাওয়ার আশায় আছেন।

ভারতের সাবেক ক্রিকেটার এবং বতর্মানে ধারাভাষ্যকার হিসেবে জনপ্রিয় আকাশ চোপড়া বেছে নিয়েছেন এমন পাঁচজন ক্রিকেটারকে, আইপিএল বাতিল হলে যাদের কপাল পুড়তে পারে।

গত ২৯ মার্চ আইপিএলের তেরতম আসরটি ‍শুরুর কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে সেটি স্থগিত হয়ে গেছে। ভাইরাসের প্রকোপ এখনও কমেনি, ফলে এবারের আসরটি আর মাঠে গড়ানো সম্ভব হবে কি না, শঙ্কা দেখা দিয়েছে।

ভারতের কয়েকজন ক্রিকেটার আছেন যারা হয়তো আন্তর্জাতিক আঙিনায় খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলেন, কেউবা আবার নির্বাচকদের নজরে আসার চেষ্টা করছিলেন।

আইপিএল যেহেতু টি-টোয়েন্টি ফরমেটের। তাই বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই লিগটিতে বিদেশি তারকাদের বিরুদ্ধে পারফর্ম করতে পারলে টি-টোয়েন্টি বিশ্বকাপের দরজা খুলে যেত অনেকের। বাতিল হলে তারা পড়বেন বিপদে।

এই তালিকায় আকাশ চোপড়া প্রথমেই নাম তুলেছেন সুরেশ রায়নার। দীর্ঘদিন ধরে তিনি ভারতীয় দলের বাইরে। ২০১৫ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের পর আর সুযোগ পাননি।

চোপড়া বলেন, ‘সুরেশ রায়না সাম্প্রতিক সময়ে দেশ কিংবা বাইরে কোনো টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলেননি। ফলে এ বছর যদি আইপিএল বাতিল হয়, তবে তার ভারতীয় দলে ফেরা কঠিন হবে।’

কুলদ্বীপ যাদব, রবীন্দ্র জাদেজা আর ক্রুনাল পান্ডিয়াও টি-টোয়েন্টি দলে জায়গা পাচ্ছেন না। এর মধ্যে আইপিএল বাতিলে সবচেয়ে বেশি ক্ষতি ক্রুনাল পান্ডিয়ারই হবে মনে করছেন চোপড়া।

চোপড়ার তালিকায় তৃতীয় নামটি রিশাভ পান্তর। ভারতীয় দলে নিয়মিত সুযোগ না পাওয়া এই তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান আইপিএলে ভালো করতে পারলে টি-টোয়েন্টি বিশ্বকাপে সহজেই জায়গা করে নিতে পারতেন।

বাকি দুজন হলেন শিভাম দুবে আর সঞ্জু স্যামসন। তারা ভারতীয় দলে সাইড বেঞ্চেই বেশি সময় থাকেন। আইপিএল দিয়ে তারাও হয়তো টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাওয়ার দাবি রাখতে পারতেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৪ এপ্রিল

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে