Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৫ মে, ২০২০ , ১০ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৪-২০২০

করোনা: মাশরাফির উদ্যোগে ঘরেই ডাক্তারের সেবা পাবে নড়াইলবাসী

করোনা: মাশরাফির উদ্যোগে ঘরেই ডাক্তারের সেবা পাবে নড়াইলবাসী

নড়াইল, ৪ এপ্রিল- চরম সংকটময় মুহূর্তে করোনা ভাইরাস কারণে সারা দেশের ন্যায় নড়াইল জেলার মানুষও যখন আতঙ্কের মধ্যে দিয়ে জীবন যাপন করছে, করোনা ভাইরাসের ভয়ে ছোট-খাটো বিভিন্ন রোগে আক্রান্ত হয়েও ঘ আতঙ্কে বাড়ি থেকে বের হতে না পেরে কষ্টে দিন কাটাচ্ছেন, ঠিক তখনই সাধারণ এ সকল জনগনের কথা চিন্তা করে ভ্রাম্যমাণ মেডিকেল স্বাস্থ্যসেবা চালু করারা বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা।

ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার’শ্লোগানকে সামনে রেখে আগামীকাল (রোববার, ০৫ এপ্রিল) থেকে নড়াইল জেলায় ভ্রাম্যমাণ মেডিকেল স্বাস্থ্যসেবা চালু করা হবে বলে এক ভিডিও বার্তায় মাশরাফি নিজেই এ ঘোষণা দেন।

ভিডিও বার্তায় মাশরাফি বলেন, প্রিয়  নড়াইলবাসী আসসালামু ওলাইকুম, আশা করি আপনারা সবাই ভালো আছেন, ঘরে আছেন। একটি তথ্য নিয়ে এসেছি, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন আগামী রোববার (৫ এপ্রিল) ভ্রাম্যমাণ চিকিৎসা চালু করছে। আমরা মনে করছি খাদ্য দ্রব্য সরবারহের পাশাপাশি ভ্রাম্যমাণ চিকিৎসাটাও জরুরি। কারণ করোনা রোগে আক্রান্ত ছাড়াও অন্যান্য রোগে যারা ভুগছেন, তারা যেন সঠিক চিকিৎসা পায় এই জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। আশা করি আপনারা ধৈর্য্য ধারণ করবেন এবং ঐখানে (ভ্রাম্যমাণ টিমে) দুটো মোবাইল নাম্বার থাকবে আপনারা যোগাযোগ করবেন। এই মুহূর্তে আমরা দুজন ডাক্তার দিয়ে শুরু করছি, নড়াইলের সন্তান ডাঃ দ্বীপ বিশ্বাস এবং তার সহধর্মীনী ডাঃ স্বপ্না রানী সরকার।

এ সময় মাশরাফি এই ডাক্তারদের ধন্যবাদ দেন এবং নড়াইলের সন্তান যারা ডাক্তারি পেশায় আছেন তাদের সহযোগিতা কামনা করেন। সাধারণ মানুষের উদ্দেশ্যে মাশরাফি বলেন, আপনারা সকলে ঘরে থাকবেন. ধৈর্য্য ধারণ করবেন, এই সমস্যা থেকে আমরা খুব তাড়াতাড়ি উতরে উঠবো বলে আশা করছি। আবারও বলছি আপনাদের (সাধারণ মানুষের) সহযোগিতা আমাদের একান্ত কাম্য। চিকিৎসা ব্যবস্থা যেটা চালু হচ্ছে সামাজিক দূরত্ব বজায় রেখে আপনারা চিকিৎসা নেবেন। আমাদের এই ক্ষুদ্র প্রয়াস আশা করছি আপনাদেরকে সহযোগিতা করবে। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সকলকে ধন্যবাদ জানান এই সিন্ধান্তটা নেয়ার জন্য। আশা করি আমার নড়াইলবাসী উপকৃত হবে।

জানা গেছে, যতদিন করোনা ভাইরাসের সংক্রমণ থাকবে ততদিন এই মেডিকেল টিম এভাবে স্বাস্থ্যসেবা অব্যাহত রাখবে।

নড়াইলের মানুষের কথা চিন্তা করে নড়াইল- ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা নিজ  উদ্যোগে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন গঠন করেছেন। ইতোপূর্বে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন বিভিন্ন সেবা মূলক কাজ করেছে। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি নিজেই।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/৪ এপ্রিল

নড়াইল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে