Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ জুলাই, ২০২০ , ২২ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৯-২০২০

গরীবের চালে আ’লীগ নেতার লোভের থাবা, আটক ২

গরীবের চালে আ’লীগ নেতার লোভের থাবা, আটক ২

কিশোরগঞ্জ, ০৯ এপ্রিল- কিশোরগঞ্জের তাড়াইলে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির ৬০ বস্তা চাল পাচারের সময় উপজেলার দিগদাইড় ইউনিয়নের ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটক অপরজনের নাম মো. চাঁন মিয়া, সে একজন চাল বেপারি। বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে উপজেলার দিগদাইড় ইউনিয়নের বরুহা গ্রাম থেকে একটি পিকআপ ভর্তি চালসহ তাদের আটক করা হয়। এ ঘটনার পর ওই ডিলারের গুদাম সিলগালা করে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. তারেক মাহমুদ।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কালোবাজারে চালগুলো বিক্রি করা হয়েছে এমন অভিযোগে ডিলারসহ দুই জনকে আটক করা হয়েছে। তবে আটককৃত দিগদাইড় ইউনিয়নের ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা এবং চাল বেপারি চাঁন মিয়ার দাবি ১০ টাকা কেজি দরে কেনার পর ক্রেতারা চালগুলো বেপারিদের কাছে বেশি দামে বিক্রি করে দেয়। এ ব্যাপারে তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. তারেক মাহমুদ জানান, কালোবাজারে চালগুলো বিক্রি করা হয়েছে কি-না সেটি যাচাই করে দেখতে উপজেলা খাদ্য কর্মকর্তাকে প্রধান করে একটি কমিটি গঠন করা হয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে কমিটিকে তদন্ত করে রিপোর্ট দিতে বলা হয়েছে। অভিযুক্ত ডিলারের চাল বিতরণের জন্য মজুদ রাখা গুদামটি সিলগালা করে দেয়া হয়েছে বলেও জানান উপজেলা নির্বাহী অফিসার।

সূত্র : বিডি২৪লাই
এম এন  / ০৯ এপ্রিল

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে