Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১ জুন, ২০২০ , ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৯-২০২০

‘চলুন একসাথে অবসরে যাই’-রমিজকে খোঁচা মালিকের

‘চলুন একসাথে অবসরে যাই’-রমিজকে খোঁচা মালিকের

ইসলামাবাদ, ১০ এপ্রিল - রমিজ রাজার ঠোঁটকাটা স্বভাবের কথা সবারই জানা। পাকিস্তানের সাবেক অধিনায়ক ও বর্তমানে জনপ্রিয় এই ধারাভাষ্যকার যখন কাউকে কিছু বলেন, তখন তার মনের অবস্থা কল্পনায় এনে বলেন না।

দিন কয়েক আগেই যেমন পাকিস্তানের সিনিয়র দুই ক্রিকেটার শোয়েব মালিক আর মোহাম্মদ হাফিজকে রীতিমত ধুয়ে দিয়েছেন রমিজ রাজা। তাদের শুধু আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পরামর্শ দিয়েই ক্ষান্ত হননি, অবসরে গেলে পাকিস্তানের ক্রিকেট উপকৃত হবে, এমন কথাও বলেছেন তিনি।

সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সে কথা মাথায় রেখেই গত ফেব্রুয়ারিতে অভিজ্ঞ দুই ব্যাটসম্যান শোয়েব মালিক আর মোহাম্মদ হাফিজকে দলে ফিরিয়েছেন পাকিস্তান দলের হেড কোচ ও প্রধান নির্বাচক মিসবাহ উল হক। বিষয়টি পছন্দ হয়নি রমিজের।

আলাদা করে নাম উল্লেখ না করলেও হাফিজ-মালিককে উদ্দেশ্য করে রমিজ বলেন, ‘তাদের সম্মানের সঙ্গে এবং শোভনীয়ভাবে আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে দেওয়া উচিত। আমার মনে হয় তারা এই মুহূর্তে অবসর নিলে পাকিস্তানের ক্রিকেটের উপকারই হবে। আমাদের অনেক (তরুণ) খেলোয়াড় আছে, সামনে এগিয়ে যাওয়া উচিত।’

পূর্বসূরীর এমন কথা শুনে স্বভাবতই আঁতে ঘা লেগেছে মালিকের। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে রমিজকে ভালোভাবেই খোঁচা দিয়েছেন এই অলরাউন্ডার। যদিও শেষ অংশে ‘জোকস’ লিখে হালকা করেছেন কমেন্টটা।

মালিক লিখেন, ‘হ্যাঁ, রমিজ ভাই। আপনার সঙ্গে আমি একমত। যেহেতু আমরা তিনজনই ক্যারিয়ারের শেষ পর্যায়ে চলে এসেছি, চলুন সম্মানের সঙ্গে সবাই মিলে অবসরে যাই। এটাকে ২০২২ সালে ঠিক করা যাক?’

শোয়েব মালিকের ক্যারিয়ারটা বেশ লম্বাই। ১৯৯৯ সালে আন্তর্জাতিক অভিষেক। এখন পর্যন্ত ৩৫ টেস্ট, ২৮৭ ওয়ানডে ও ১১৩ টি-টোয়েন্টিতে খেলেছেন ৩৮ বছর বয়সী এই অলরাউন্ডার।

অন্যদিকে ৩৯ বছর বয়সী মোহাম্মদ হাফিজের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল ২০০৩ সালে। এখন পর্যন্ত পাকিস্তানের হয়ে ৫৫ টেস্ট, ২১৮ ওয়ানডে ও ৯১ টি-টোয়েন্টি খেলেছেন তিনি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১০ এপ্রিল

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে