Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১১ জুলাই, ২০২০ , ২৬ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.1/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১১-২০২০

দেশে বিদেশে টিভি চ্যানেলে আজ রাত ৯টা প্রচারিত হবে 'আড্ডা উইথ মিন্টো'র ১০ম পর্ব

দেশে বিদেশে টিভি চ্যানেলে আজ রাত ৯টা প্রচারিত হবে 'আড্ডা উইথ মিন্টো'র ১০ম পর্ব

টরন্টো, ১১ এপ্রিল- বিশ্বব্যাপী মহামারী করোনায় আক্রান্ত ভয়াবহ এ সঙ্কটময় মুহুর্তে কানাডার প্রথম পূর্ণাঙ্গ বাংলা টিভি চ্যানেল দেশে বিদেশে (deshebideshe.tv)-র উদ্যোগে গত ২রা এপ্রিল থেকে প্রতিদিন রাত ৯টায় (টরন্টো সময়) প্রচারিত হচ্ছে লাইভ অনুষ্ঠান 'আড্ডা উইথ মিন্টো'। এ অনুষ্ঠানে অংশ নিচ্ছেন কানাডাসহ বিশ্বের বিভিন্ন প্রান্তে বসবাসরত বাংলাদেশি সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ। গত ৯ পর্বে যারা অংশগ্রহণ করেছেন তারা হলেন ঢাকা থেকে বিশিষ্ট টিভি সাংবাদিক বায়েজিদ আহমেদ, বিশিষ্ট টিভি সাংবাদিক অনিমেষ কর, হাসান মিসবাহ, ইমশিয়াত শরিফ, তৌফিক রহমান, যুক্তরাষ্ট্র থেকে পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাংবাদিক মিনহাজ আহমেদ, বর্ণমালা সম্পাদক মাহফুজুর রহমান, যুক্তরাজ্য থেকে জনমত পত্রিকার প্রধান সম্পাদক সৈয়দ নাহাশ পাশা, সাংবাদিক ব্যারিষ্টার তারেক চৌধুরি, ইতালি থেকে সাংবাদিক কমরেড খন্দকার, সাংবাদিক শেলি আহমেদ, ফ্রান্স থেকে সাংবাদিক এনায়েত হোসেন সোহেল, সাংবাদিক এএমসি রুমেল, জার্মানী থেকে সাংবাদিক শরাফ আহমেদ, জাপান থেকে সাংবাদিক নিয়াজ আহমেদ জুয়েল, স্পেন থেকে সাংবাদিক মুজিবুর রহমান, সাংবাদিক রাসেল হাওলাদার, সাংবাদিক নাসিরুল ওয়াহাব অপু, সাংবাদিক বকুল খান, পর্তুগাল থেকে সাংবাদিক আরশাদ সুমন, গ্রীস থেকে সাংবাদিক জহিরুল ইসলাম, অষ্ট্রেলিয়া থেকে সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আকিদুল ইসলাম, বেলজিয়াম থেকে সাংবাদিক খালেদ মিনহাজ, লেবানন থেকে সাংবাদিক ওয়াসিম আকরাম, সিঙ্গাপুর থেকে সাংবাদিক মাজহারুল আবেদিন ও সংযুক্ত আরব আমিরাত থেকে গীতিকার লালন আজাদ। 

কানাডার টরন্টো থেকে নতুন দেশ পত্রিকার সম্পাদক শওগাত আলী সাগর, ভোরের আলো পত্রিকার সম্পাদক আহাদ খন্দকার, সাংবাদিক দিনু আলম, অটোয়া থেকে সাংবাদিক ও লেখক মোস্তফা চৌধুরি, সাংবাদিক ও লেখক মহসিন বখত ও মন্ট্রিয়ল থেকে সাংবাদিক সদেরা সুজন। 

সাংস্কৃতিক ব্যক্তিবর্গের মধ্যে অংশ নিয়েছেন বাচনিকের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সংগঠক মেরী রাশেদীন, সংগীত শিল্পী মুক্তি প্রসাদ, বিশিষ্ট উপস্থাপিকা মার্জিয়া মৌ, সংগীত শিল্পী ও আবৃত্তিকার সুমন মালিক, কবি মেহরাব রহমান ও আবৃত্তিকার হোসনে আরা জেমি। 

কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে অংশ নিয়েছেন বিশিষ্ট ডেভোলাপার, সংগঠক ও সমাজকর্মী মনিরুল ইসলাম, সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সবিতা সোমানি, সংগঠক ও সমাজকর্মী, ব্যারিষ্টার রিজুয়ান আহমেদ, সংগঠক ও সমাজকর্মী নওশের আলী, মূলধারার রাজনীতিবিদ মহসিন ভূঁইয়া।

এছাড়া অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন বাংলাদেশি বংশদ্ভুত প্রথম এমপিপি ডলি বেগম ও টরন্টোয় নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল নাঈম আহমেদ। 

দেশে বিদেশে সম্পাদক নজরুল মিন্টোর সঞ্চালনায় অনুষ্ঠানটিতে থাকছে প্রতিদিনকার সর্বশেষ তথ্য এবং পর্যালোচনা। এছাড়া থাকছে বর্তমানের দুঃসহ পরিস্থিতিতে বিষন্ন মনকে প্রশান্তময় করে তুলতে কবিতা ও গান। ইতিমধ্যে অনুষ্ঠানটি দর্শকপ্রিয় হয়ে উঠেছে এবং অনেকেই অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বার্তা পাঠাচ্ছেন। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে লক্ষ লক্ষ দর্শক দেশে বিদেশে টিভি-র এ অনুষ্ঠান দেখছেন আইপি বক্স, ওয়েবসাইট, অ্যাপস, ফেসবুক এবং ইউটিউবের মাধ্যমে। উল্লেখ্য, অনুষ্ঠানটি একই সাথে দেশে বিদেশের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলেও প্রচারিত হচ্ছে। 

আজ ১১ এপ্রিল (শনিবার) ১০ম পর্বে অংশ নিচ্ছেন- মাছরাঙা টিভি'র হেড অব নিউজ রেজোয়ান হক, ফ্রান্স থেকে সাংবাদিক এএমসি রুমেল, ইতালি থেকে সাংবাদিক কমরেড খন্দকার, যুক্তরাজ্য থেকে সাংবাদিক মাহবুবুর রহমান, যুক্তরাষ্ট্র থেকে সাংবাদিক নাজমুল আহসান এবং জর্দান থেকে সাংবাদিক সেলিম আকাশ। অনুষ্ঠানটি সঞ্চালনায় যথারীতি থাকছেন দেশে বিদেশের সম্পাদক নজরুল মিন্টো। 

মিডিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে