Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১০ আগস্ট, ২০২০ , ২৬ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১২-২০২০

১৫ বস্তা চাল চুরি করে ধরা পড়লেন ইউপি সদস্য

১৫ বস্তা চাল চুরি করে ধরা পড়লেন ইউপি সদস্য

মাদারীপুর, ১২ এপ্রিল- মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানায় ১০টাকা দরের ১৫ বস্তা চাল উদ্ধার করেছেন থানা পুলিশ। এসব চাল আত্মসাতে জরিত থাকায় উত্তম বিশ্বাস নামের একজন ইউপি সদস্যকে আটক করা হয়েছে। রোববার (১২ এপ্রিল) দুপুরে ইউপি সদস্যকে তার নিজ বাড়ি নবগ্রাম থেকে আটক করা হয়।

এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার নবগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য উত্তম বিশ্বাস সরকারি ১০টাকা দরের ১৫ বস্তা চাল আত্মসাতের জন্য তার নিজের লোকজনের বাড়িতে নিয়ে রাখে। এঘটনায় এলাকাবাসী পুলিশকে খবর দিলে ডাসার থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ইউপি সদস্য উত্তম বিশ্বাসকে আটক করে। পরে তার দেয়া তথ্যমত একই এলাকার উত্তর শশিকর গ্রামের স্বপন বাড়ৈর বাড়ি থেকে ৮বস্তা, উত্তর চলবল গ্রামের প্রকাশ বাড়ৈর বাড়ি থেকে ৩ বস্তা ও উত্তম সরকারের বাড়ি থেকে ৪ বস্তা চাল উদ্ধার করা হয়।

নবগ্রাম ইউনিয়নের ইউপি চেয়ারম্যান বিভূতী ভূষন বাড়ৈ বলেন, আমি এ ঘটনা জানতে পেরে থানা পুলিশের সহযোগিতা নিয়ে প্লাস্টিকের ১৫ বস্তা চাল উদ্ধার করেছি।

ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব জানান, এলাকাবাসী খবর দিলে আমি সঙ্গী ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ইউপি সদস্য উত্তম বিশ্বাসকে আটক করি। পরে তার দেয়া তথ্য মত তিনটি বাড়ি থেকে ১৫ বস্তা চাল উদ্ধার করেছি।

সূত্র : পূর্বপশ্চিম
এম এন  / ১২ এপ্রিল

মাদারীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে