Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০ , ৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৪-২০২০

পেনশনের টাকায় ত্রাণ বিতরণ করলেন সচিব

পেনশনের টাকায় ত্রাণ বিতরণ করলেন সচিব

শরীয়তপুর, ১৫ এপ্রিল - করোনাভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। প্রতিনিয়ত করোনায় আক্রান্ত হচ্ছে মানুষ এবং মৃত্যু হচ্ছে অনেকের। ঘরবন্দি খেটে খাওয়া মানুষগুলো কাজ না করতে পেরে কর্মহীন পড়েছে সবাই। গরিব, দুস্থ ও অসহায় পরিবারের নিত্যপ্রয়োজনীয় খাবার সংকট দেখা দিয়েছে।

এমতাবস্থায় পেনশনের টাকায় শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার গরিব, দুস্থ ও অসহায় ৮০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সাবেক সচিব মো. কামাল উদ্দিন তালুকদার।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকেলে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের পুটিয়া গ্রামের তার নিজ বাড়িতে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। খাদ্য সামগ্রীর প্যাকেটে রয়েছে ১০ কেজি চাউল, এক কেজি ডাল, এক কেজি তৈল, দুই কেজি আলু। সঙ্গে একটি সাবান।

এ সময় ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ, নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজাহিদ মাঝি, সাধারণ সম্পাদক আবুল মাদবর, ইউপি সদস্য রাজিব হোসেন তালুকদারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে গত ২৪ মার্চ সচিবের স্ত্রী শারমিন কামাল পুটিয়া গ্রামে ৫০জন গরিব, দুস্থ ও পরিবারের মাছে ৪০ কেজি করে চাল বিতরণ করেন। নারায়নপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজাহিদ মাঝি বলেন, সরকারি চাকরি থেকে অবসরে যাওয়ার পর পেনশনের টাকায় উপজেলার ঘরবন্দি গরিব মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণ তা সত্যিই প্রশংসনীয় এবং নজিরবিহীন। খাদ্য সামগ্রী পাওয়ায় অসহায় মানুষগুলো উপকৃত হচ্ছে।

সাবেক সচিব কামাল উদ্দিন তালুকদার বলেন, করোনাভাইরাসের কারণে দেশের সংকটময় সময় বিত্তবান মানুষদের ত্রাণ সামগ্রী নিয়ে এগিয়ে আসা উচিত। এই অবস্থায় পেশনের টাকা দিয়ে সামান্য সহযোগিতা করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখবো।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৫ এপ্রিল

শরীয়তপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে