Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৯ আগস্ট, ২০২০ , ২৫ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৮-২০২০

ভৈরবে এসিল্যান্ড ও ডাক্তারসহ ৫ জন করোনায় আক্রান্ত

ভৈরবে এসিল্যান্ড ও ডাক্তারসহ ৫ জন করোনায় আক্রান্ত

কিশোরগঞ্জ, ১৮ এপ্রিল- ভৈরবে এসিল্যান্ড, তার ড্রাইভার ও একজন ডাক্তারসহ ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল শুক্রবার ১১ জনের নমুনা পরীক্ষা করতে ঢাকায় পাঠানো হলে শনিবার ৬ জনের নেগেটিভ এলেও ৫ জনের পজিটিভ রিপোর্ট আসে।

এর আগে গত বৃহস্পতিবার ভৈরবে এক কিশোরী করোনায় আক্রান্ত হয়। শনিবার আক্রান্ত ৫ জনের মধ্যে তিনজন ছাড়া বাকি দুইজন ওই কিশোরীর বাবা ও ছোটবোন।

এ নিয়ে একই পরিবারের তিনজন করোনায় আক্রান্ত হলো। এর আগে গত ১০ দিনে ভৈরবে ডাক্তার, নার্স ও পুলিশসহ ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে।

শনিবার পর্যন্ত ভৈরবে মোট আক্রান্তের সংখ্যা ১৫ জন। এ তথ্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. বুলবুল আহমেদ নিশ্চিত করেছেন।

সরকারি কাজ ও জনগণের সেবা দিতে গিয়ে সহকারী কমিশনার (ভূমি) নিজেই ড্রাইভারসহ করোনায় আক্রান্ত হলো। ডাক্তার, নার্স, পুলিশ ও প্রশাসনের কর্মকর্তা কেউ আক্রান্ত থেকে বাদ যাচ্ছে না। এ অবস্থায় ভৈরবের প্রশাসন, পুলিশ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৮ এপ্রিল

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে