Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৩ জুলাই, ২০২০ , ১৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৮-২০২০

ভিক্ষুকের কাছ থেকে ১৭ হাজার টাকা নেয়ায় নারী মেম্বার গ্রেফতার

ভিক্ষুকের কাছ থেকে ১৭ হাজার টাকা নেয়ায় নারী মেম্বার গ্রেফতার

কিশোরগঞ্জ, ১৯ এপ্রিল - ভৈরবে দুর্যোগ সহনীয় ঘর প্রকল্পের ঘর দেয়া হবে বলে রাহেলা বেগম নামে এক ভিক্ষুকের কাছ থেকে ১৭ হাজার টাকা নেয়ার অভিযোগে মোস্তফা বেগম নামে এক মহিলা মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ।

তিনি গজারিয়া ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মেম্বার। এ ঘটনায় ওই ভিক্ষুক উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করলে শনিবার বিকেলে ওই মেম্বারকে আটক করেন। পরে পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে ইউনিয়ন পরিষদের সচিব মশিউজ্জামান শনিবার সন্ধ্যায় বাদী হয়ে ভৈরব থানায় তার বিরুদ্ধে একটি মামলা করেন।

জানা গেছে, দুর্যোগসহনীয় ঘর প্রকল্পের ঘর দেয়ার কথা বলে ওই মেম্বার কয়েক দিন আগে ভিক্ষুক রাহেলার কাছ থেকে ১৭ হাজার টাকা নেয়। পরে ঘর না পেয়ে ওই ভিক্ষুক ইউএনও লুবনা ফারজানার কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগ পেয়ে তিনি শনিবার বিকেলে ঘটনাটি তদন্ত করতে যান। অভিযোগের সত্যতা পেয়ে তাকে পুলিশ দিয়ে আটক করে থানায় নিয়ে আসেন।

মেম্বার মোস্তফা বেগম বলেন, ‘আমি তার কাছ থেকে টাকা ধার এনেছি। ঘর প্রকল্পের কথা বলে টাকা নেইনি। একজন ভিক্ষুকের কাছ থেকে কেন টাকা ধার নিলেন, এমন প্রশ্নের তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।’

উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা জানান, ভিক্ষা করে যে নারী জীবন-যাপন করে তার কাছ থেকে ঘুষ নেয়া জঘন্য অপরাধ। তার বিরুদ্ধে মামলা করার নির্দেশ দিয়েছি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৯ এপ্রিল

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে